ডিবি কার্যালয়ে এবার ‘ডাল-ভাত’ খেলেন হিরো আলম

SHARE

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে দুপুরের খাবার খেলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম।
বুধবার দুপুরে দুই সহযোগীসহ রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন হিরো আলম। এরপর হত্যার হুমকির অভিযোগ নিয়ে ডিবি কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করেন তিনি। এ সময় ডিবিপ্রধান মো. হারুন অর রশীদের সঙ্গেও হিরো আলম দেখা করেন।
পরে ডিবি কার্যালয়ে মধ্যাহ্নভোজে অংশ নেন হিরো আলম।
একটি ভিডিও ক্লিপে ডিবি কার্যালয়ে হিরো আলমকে মধ্যাহ্নভোজ করতে দেখা যায়। এ সময় তাকে বলতে দেখা গেছে, ‘এটা ঠিক না। দু’রকম খাবার দিচ্ছেন, ঠিক নাকি? অপু আসলে অনেক খাবার দিছেন, নেতা আসলে অনেক কিছু খেতে দিছেন। আর আমাদের খালি আলু ভর্তা, ডাল, ভাজি দিছেন। ’
এ সময় হিরো আলমের সঙ্গীরা তার কথায় সায় জানান।
হিরো আলম গণমাধ্যমকে বলেন, আমাকে অজ্ঞাত নম্বর থেকে কল চাঁদা দাবি করা হয়েছে। চাঁদার টাকা না দিলে হত্যার হুমকি দেওয়া হয়েছে। নিরাপত্তার শঙ্কা বিবেচনায় গতরাতেই (১২ সেপ্টেম্বর) হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। কিন্তু হুমকিদাতা গ্রেপ্তার হয়নি। এ ব্যাপারে কোনো ব্যবস্থা নেয়নি হাতিরঝিল থানা পুলিশ। আমি কয়েকবার ফোন করলেও তারা আমার ফোন ধরেনি। তাই বিষয়টি জানাতে ডিবি কার্যালয়ে এসেছি ডিবিপ্রধান হারুন ভাইয়ের সঙ্গে সাক্ষাৎ করতে। আমার দাবি, এ অভিযোগ ডিবি তদন্ত করুক।