সন্ত্রাসী ও দুর্নীতিবাজ জোটকে মানুষ ক্ষমতায় দেখতে চায় না : ডেপুটি স্পিকার

SHARE

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, জঙ্গী, সন্ত্রাসী ও দুর্নীতিবাজ বিএনপি-জামায়াত জোটকে বাংলার মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মানুষ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি জনগণের দল শান্তি ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো আ.লীগকে রাষ্ট্র ক্ষমতায় বসাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি আরো বলেন, আ.লীগ ঠুনকো দল না, কেউ ইচ্ছা করলেও আ.লীগকে নিশ্চিহ্ন করতে পারবে না। অতীতেও কেউ পারেনি। বর্তমান ও ভাবিষ্যতেও কেউ পারবে না।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজেদের মধ্যে দ্বন্দ ভুলে একত্রে একসাথে ঐক্যবদ্ধ হয়ে ভোটযুদ্ধে অবতীর্ণ হতে হবে সবাইকে। জাতীয় নির্বাচনে সারাদেশে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই সবাইকে নৌকার পক্ষে কাজ করার জন্য আহবান জানান তিনি

গত মঙ্গলবার বিকেলে উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন আ.লীগ আয়োজিত হাটুরিয়া-জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চত্বরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে এক শোক সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।
ইউনিয়ন আ. লীগের সভাপতি আবু বকার সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরকার এ. কে. এম. সায়েম মণির সঞ্চালনায় শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি শ্রী শ্যামল কুমার গোস্বামী, হাজী নুর ইসলাম, কৃষকলীগের বেড়া উপজেলা সভাপতি হাজী সাইদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হামিদ সরকার।
সভা শেষে হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন আ.লীগের নব নির্মিত কার্যালয়ের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার।