মাশরাফির জন্য বীরোচিত সংবর্ধনা

SHARE

mashrafi finalঘোড়ার গাড়ি, গরুর গাড়ি, মোটর শোভাযাত্রা, প্রাইভেটকার, মাইক্রোবাস, তোরণ নির্মানসহ এক অন্যরকম আয়োজন। আর এসব আয়োজনই থাকছে বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়কত্ব করা মাশরাফি বিন মুর্তজার জন্য। মাশরাফি তার জন্মস্থান নড়াইলে আসছেন বিশ্বকাপ ক্রিকেট শেষে আর এ উপলক্ষেই বীরোচিত সংবর্ধনার জন্য নড়াইলবাসীর এতসব আয়োজন।

বাংলাদেশ দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজাকে বরণ করে নিতে নড়াইলবাসী জমকালো অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।

তারিখ নির্দিষ্ট না হলেও সকল প্রস্তুতি আগে থেকে সেড়ে নেয়া হচ্ছে বলে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে। মাশরাফি হেলিকপ্টারযোগে নড়াইলে পৌঁছানোর পর তার বাড়ি সংলগ্ন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার ক্রিকেট ভক্তদের উপস্থিতিতে সংবর্ধনা দেয়া হবে। সেই সঙ্গে মাশরাফির গর্বিত বাবা গোলাম মুর্তজা স্বপন এবং মা হামিদা বেগম বলাকাকেও সংবর্ধনা দেয়ার আয়োজন করা হচ্ছে।

শনিবার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আসন্ন এই সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সভাপতিত্বে সভায় জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাবেক সাংসদ সাঈফ হাফিজুর রহমান খোকন, মাশরাফির পিতা গোলাম মুর্তজা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, অতিরিক্ত জেলা প্রশাসক আনন্দ কুমার বিশ্বাসসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।