প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে : নৌপ্রতিমন্ত্রী

SHARE

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধ কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সব চেয়ে বড় সম্পদ। রাষ্ট্র পরিচালনায় তিনি আছেন বলেই দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করছে। অনেকেই অনেক কথা বলেছে কিন্তু বাংলাদেশ এগিয়ে চলছে।
শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যায় ঠিক তখনই একটি মহল বিভিন্ন ষডযন্ত্র করে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত হয়।
তিনি বলেন, শুধু নেতা হলেই হবে না, নেতৃত্ব দেওয়ার যোগ্যতা থাকতে হবে। যদি যোগ্যতা না থাকে সেই নেতা কখনই দেশের এবং জনগনের কল্যানে কিছুই করতে পারবে না। তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে দেশ প্রেম আছে, মেধা আছে, দূরদর্শিতা আজে প্রজ্ঞা আছে, এই ধরনের নেতৃত্ব বাংলাদেশ আর দ্বিতীয় কেউ নেই। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর সেবা কি জিনিস বাংলাদেশের তা ভুলে গিয়েছিল। তিনি আরো বলেন, ইলিশ উৎপাদনে বাংলাদেশের অবস্থান এক নম্বরে। মৎস্য উৎপাদন প্রবৃদ্ধিতে আমরা দ্বিতীয়। অভ্যন্তরীণ মুক্ত জলাশয়ে মাছ আহরনে আমরা তৃতীয়।
২৭ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ পোনা মাছ অবমুক্ত করন, র‌্যালী শেষে এক সুধি সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ডালিম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, সহ-সভাপতি মোঃ নঈম শাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নাহিদ হোসেন প্রমুখ।