মাহফুজ-বন্দনায় শাকিব

SHARE

এমন শাকিব খানকে আগে কখনও দেখা যায়নি হয়ত। পর্দার কথা বলা হচ্ছে না। বরং তার মানসিকতা দেখে খানিকটা অবাক নেটপাড়া। কী বিষয়টা জটিল মনে হচ্ছে? আচ্ছা, খোলাসা করে বলা যাক।
এবার কোরবানির ঈদে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ ছবি মুক্তি পাচ্ছে। পাশাপাশি জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের ‘প্রহেলিকা’ ছবিও মুক্তি পাচ্ছে একই সময়ে। বলা যায়, তারা একে অপরের প্রতিদ্বন্দ্বী। কিন্তু বাস্তবে তেমন আভাস পাওয়া গেল না।
এই ছবির মাধ্যমে আট বছর পর অভিনয়ে ফিরলেন মাহফুজ। তার ফিরে আসাকে স্বাগত জানিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। সামাজিক মাধ্যমে মিলেছে সেটার প্রমাণও।
শাকিব খান লিখেছেন, ‘হঠাৎ মাহফুজ ভাইয়ের ফোন পেয়ে ভীষণ ভালো লাগল। অনেক কথা আর দারুণ সব ভাবনার বিনিময়ও হলো। আট বছর পর আবার সিনেমায় ফিরছেন আমাদের প্রিয় মাহফুজ ভাই। তিনি একজন চমৎকার মানুষ ও অসাধারণ অভিনেতা। প্রত্যাশা রাখি তিনি আমাদের মাঝে থাকবেন, নিয়মিত সিনেমায় অভিনয় করবেন। ঈদে মুক্তি প্রতীক্ষিত তার সিনেমা এবং মাহফুজ ভাইয়ের প্রতি রইল অনেক অনেক শুভকামনা।’
এর আগে ‘প্রহেলিকা’ সিনেমার এক সংবাদ সম্মেলনে শাকিবের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন মাহফুজ। তিনি বলেছিলেন, ‘শাকিব খান শুধু নায়ক না, অনেক বড় একজন অভিনেতা। দুটি জিনিসের সমন্বয়ের অভাব আছে আমাদের। কেউ অভিনয় পারলে নায়কোচিত না, আবার নায়কোচিত হলে অভিনয় পারে না। শাকিব খান একইসঙ্গে অভিনেতা এবং নায়ক।’
চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ সিনেমায় মাহফুজের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। অন্যদিকে ‘প্রিয়তমা’ পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এতে শাকিবের নায়িকা কলকাতার ইধিকা পাল।