সংবিধান অনুযায়ী যথাসময়ে দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : আইনমন্ত্রী

SHARE

দেশের উন্নয়ন কারো কারো সহ্য হচ্ছে না। তারা নানাভাবে ষড়যন্ত্র ও চক্রান্ত করার চেষ্টা করছে। তবে বাংলাদেশকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না। দেশের সংবিধান অনুযায়ী যথাসময়ে দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, কোন ষড়যন্ত্র যাতে বাংলাদেশের ক্ষতি করতে না পারে সেজন্য আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে।
শুক্রবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কসবা উপজেলা মিলনায়তনে কসবা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এই সব কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, আমরা নিজের টাকায় পদ্মা সেতু করেছি, চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল নির্মিত হয়েছে। আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করছে এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রেখে সকল মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করছে।
আনিসুল হক বলেন, বিগত দিনে যারা ক্ষমতায় এসছিল খুনি মুস্তাক ও তার ধুসর জিয়াউর রহমান তারা কিন্তু মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে, যারা আলবদর রাজাকার ছিল তাদেরকে প্রতিষ্ঠিত করেছে এবং গোলাম আজমের মত যুদ্ধাপরাধীকে তারা বাংলাদেশের নাগরিকত্ব দিয়েছে।
কসবা পৌর মেয়র এম জি হাক্কানীর সভাপতিত্বে কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক রুস্তম খানের সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. রাশেদুল কাওসার ভূইয়া জীবন, সাবেক সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান এম এ আজিজ।
জেলা পরিষদ মহিলা সদস্য প্রভাষক রোমানুল ফেরদৌসী, কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন যুগ্ম আহবায়ক কাজী মানিক। অনুষ্ঠানে কসবা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।