পিতৃপরিচয় নিয়ে মুখ খুললেন প্রিন্স হ্যারি

SHARE

পিতৃপরিচয় নিয়ে দীর্ঘদিন ধরে চলে আসা গুজব নিয়ে অবশেষে মুখ খুললেন প্রিন্স হ্যারি। তাকে নিয়ে গুজব আছে, রাজা তৃতীয় চার্লস তার আসল পিতা নন। তিনি বলেন, দাবিটি তাকে বছরের পর বছর ধরে প্রচণ্ড কষ্ট দিয়েছে।
এনডিটিভি জানিয়েছে, গত ৬ জুন আদালতে সাক্ষ্যদানের সময় সাসেক্সের ডিউক বলেন, ব্রিটিশ ট্যাবলয়েডের সাংবাদিকরা রাজপরিবার থেকে তাকে বিতাড়িত করতে মেজর জেমস হিউইটকে তার বাবা হিসেবে প্রমাণ করতে চেয়েছিলো। তিনি বলেন, জেমস হিউইটের সাথে তার মায়ের সম্পর্ক তার জন্মের কয়েক বছর পরে শুরু হয়।
উল্লেখ্য, প্রিন্স হ্যারি তার ওপর কয়েকটি বিভ্রান্তিকর সংবাদ তৈরির জন্য মিরর গ্রুপ নিউজপেপারের বিরুদ্ধে অভিযোগ করে মামলা করেছেন। ২০০২ সালে দ্য পিপল পত্রিকায় প্রকাশিত একটি নিবন্ধের শিরোনাম ছিলো ”হ্যারির ডিএনএ লুট করার ষড়যন্ত্র।” তিনি বলেন, সেই সময় আমার বয়স কেবল ১৮ বছর, মাত্র ছয় বছর আগে আমার মা কে হারিয়েছি। এই ধরণের গল্প আমার কাছে খুবই হানিকর এবং বাস্তব মনে হয়েছিল।
প্রিন্স হ্যারি বলেন, গল্পগুলোর পেছনের উদ্দেশ্য নিয়ে আমি সবসময়ই প্রশ্ন করতে থাকি। সংবাদপত্রগুলো কি জনগণের মনে সন্দেহ জাগিয়ে তুলতে আগ্রহী ছিল যাতে আমাকে রাজপরিবার থেকে বিতাড়িত করা হয়?