রাজধানীতে পাঁচ মাদক কারবারি গ্রেপ্তার

SHARE

ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ২২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া পাঁচটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৭১০ টাকা উদ্ধার করে র‌্যাব।
আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১০।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. আল আমিন বেপারী (২৫), মো. সায়াদ হাসান শুভ (২৪), রত্মা আক্তার (২৭), সুলতানা আক্তার (২৮) ও মো. ফরিদ আহম্মেদ ওরফে ফরিদ শেখ (২৫)।
বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে আনুমানিক ৫ লাখ ৫ হাজার ৫০০ টাকা মূল্যের এক হাজার ৬৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ সময় মো. আল আমিন ব্যাপারী, মো. সায়াদ হাসান শুভ, রত্মা আক্তার ও সুলতানা আক্তার নামের চার মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও ১ হাজার ২১০ টাকা উদ্ধার করা হয়।
এ ছাড়া অপর এক অভিযানের বিষয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর যাত্রাবাড়ী থানার জনপথ মোড় এলাকায় অপর এক অভিযান পরিচালনা করে আনুমানিক ৪ লাখ ৬২ হাজার টাকা মূল্যের ১ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মো. ফরিদ আহম্মেদ ওরফে ফরিদ শেখ নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে র‌্যাব। তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ১ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।