শাহরুখ-দীপিকার ‘বেশরম রঙ’ গানের বিটস নকল!

SHARE

দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সোমবার প্রকাশ পেয়েছে তার আসন্ন সিনেমা পাঠান-এর গান ‘বেশরম রঙ’।
গানটির সুর-বিট, শাহরুখ-দীপিকার লুক, লোকেশন সব মিলিয়ে স্প্যানিশ ও হিন্দি ভাষার ‘বেশরম রঙ’ ঝড় তুলেছে নেট দুনিয়াই।
একদিনের ব্যবধানে ইউটিউবে ২ কোটি ৪০ লাখের বেশি ভিউ হয়েছে গানটির। শুরু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল গানটি। লুকের জন্য প্রশংসায় ভাসছেন শাহরুখ-দীপিকা।
তবে এরই মধ্যে নেটিজনদের একাংশ গানটির বিটস নকলের অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়াই। তাদের দাবি, বেশরম রঙে ‘মেকেবা’ গানের বিটস নকল করা হয়েছে।
ফরাসি গায়ক-গীতিকার জেনের গাওয়া বিখ্যাত গান ‘মেকেবা’ প্রকাশ পায় ২০১৫ সালে। সেই গানটির বিটস-এর সঙ্গে বেশরম রঙের বিটস-এর মিল খুঁজছেন নেটিজেনরা।

দুই গানের ভিডিও কোলাজ দিয়ে টুইট করেছেন তারা। এক নেটিজেন এমন একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘যে মুহূর্তে বেশরম রঙ শুনলাম, আমি ভাবছিলাম এই বিটস আগে কোথায় শুনেছিলাম, বেশ কিছুক্ষণ পরে বুঝতে পারলাম এটি জেনের মেকবা।’
এর সঙ্গে বিশাল-শেখরকে ট্যাগ করে ওই নেটিজেন লেখেন, ‘যাইহোক দুর্দান্ত একটি কাজ, মূল স্রষ্টা জেনের কথা না বললেই নয়।’

‘বেশরম রঙ’ গানের সংগীতায়োজন করেছেন বিশাল-শেখর। কুমারের কথায় গানে কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল-শেখর। গানটির স্প্যানিশ লিরিক লিখেছেন বিশাল দাদলানি।
পাঠান সিনেমায় গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। সঙ্গে রয়েছেন দীপিকা ও জন আব্রাহাম। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।
ধর্ম-জাতহীন পাঠানের একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশকে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত তিনি। আগামী বছর ২৫ জানুয়ারি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।