রোনালদোর ভবিষ্যত কী জানেন না ইউনাইটেড কোচ

SHARE

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে নরউইচ সিটিকে ৩-২ গোলে হারানোর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দারুণ এক হ্যাটট্রিক করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সবমিলিয়ে এবারের লিগে দলের পক্ষে সর্বোচ্চ ১৫ গোল করেছেন তিনি।

তবু একপ্রকার অনিশ্চয়তার মধ্যেই রয়েছে পর্তুগিজ সুপারস্টারের ইউনাইটেড ক্লাবে ভবিষ্যত। গুঞ্জন শোনা যাচ্ছে, ক্লাবটির সম্ভাব্য নতুন কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় নেই রোনালদো। তাই নতুন মৌসুমে টেন হাগ দায়িত্ব নিলে ক্লাব ছাড়তে হবে রোনালদোকে।

তবে এ বিষয়ে কিছুই জানেন না ইউনাইটেডের বর্তমান অন্তর্বর্তীকালীন কোচ রালফ রাগনিক। এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন নতুন কোচ এমনটাই জানিয়েছেন তিনি। নরউইচের বিপক্ষে জয়ের পর সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে এ বিষয়ে কথা বলেছেন রাগনিক।

তার ভাষ্য, ‘এটি আমার সিদ্ধান্ত নয়। রোনালদোর চুক্তির এখনও এক বছর বাকি রয়েছে। তাই এটি এখন নতুন কোচ এবং ক্লাবের বোর্ড মেম্বারদের সিদ্ধান্ত নেওয়ার বিষয়।’

এ সময় রোনালদোর প্রশংসা করে রাগনিক বলেন, ‘সে আজকে এবং টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে দেখিয়েছে ম্যাচ বদলে দেওয়ার সামর্থ্য তার রয়েছে। ইতিহাসের সবচেয়ে বেশি গোল করার রেকর্ড তো আর এমনি এমনিই গড়েনি।’