একটি মানুষও গৃহহীন থাকবে না : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

SHARE

মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ নির্বাচনের পূবেও তিনি বলেছিলেন, বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না, কোভিড কালীন সময় হতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে খাদ্যসামগ্রী দিয়ে যাচ্ছেন। সাহায্য কিংবা সহযোগিতা হিসেবে হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করছেন না। মাননীয় প্রধানমন্ত্রী চান একটি মানুষও যেন না খেয়ে মারা না যান।

আজ রোববার সকালে কামরুন্নেছা আশরাফ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে দরিদ্র ও দুঃস্ত প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এম.পি প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন।

কামরুন্নেছা আশরাফ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় এর আয়োজনে জেলা প্রসাশনের সহযোগিতায় সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আলাল উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, প্রতিষ্ঠাতা প্রতিনিধি অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা, প্রবীণ সাংবাদিক ও বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির সম্মানিত সদস্য শ্যামলেন্দু পাল, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন, জেলা প্রতিবন্ধী সাহায্য ও সেবাকেন্দ্রের কর্মকর্তা সঞ্জীব চক্রবর্তী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর সেন প্রমূখ।

সভা শেষে প্রতিবন্ধী সাহায্য ও সেবাকেন্দ্র থেকে প্রতিন্ধী এক শিক্ষার্থীকে হুইল চেয়ার ও ২৫ হতদরিদ্র শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।