এত উন্নয়নের পরও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে: পরিবেশমন্ত্রী

SHARE

করোনাভাইরাসের কারণে যখন সারা বিশ্বের উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ রয়েছে তখনও বাংলাদেশে উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত আছে বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

তিনি বলেন, এত উন্নয়নের পরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে। এই ষড়যন্ত্র মোকাবিলা করতে হলে আমাদের সবাইকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলার চলমান উন্নয়ন কর্মকাণ্ড বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে এ মতবিনিময় হয়।

মো. শাহাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি দেশের মানুষের জীবনমান উন্নয়নে দিনরাত পরিশ্রম করছেন।

মতবিনিময় সভায় মন্ত্রী সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের কাছ থেকে মৌলভীবাজার জেলার সার্বিক উন্নয়নের খোঁজ খবর নেন। তিনি সততার সঙ্গে এবং সব কাজের গুণগতমান শতভাগ অক্ষুণ্ন রেখে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে মৌলভীবাজারে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। তিনি যথাসময়ে উন্নয়ন কাজ শেষ করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এ সময় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমানসহ বিভিন্ন দপ্তরের ঊধ্র্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।