শেখ হাসিনা দেশের মানুষকে বুকে আগলে রেখেছেন: খাদ্যমন্ত্রী

SHARE

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে বুকে আগলে রেখেছেন উল্লেখ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, তিনি বাংলাদেশের মানুষের জন্য বটবৃক্ষের ন্যায়। দেশের মানুষের কল্যাণই তাঁর ধ্যান জ্ঞান।

মঙ্গলবার (সেপ্টেম্বর) ঢাকার তেজগাঁও সেন্ট্রাল স্টোরেজ ডিপো (সিএসডি) প্রাঙ্গণেজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে দরিদ্র শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ১৯৮১ সালে জননেত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দেশের গণতন্ত্রের ইতিহাসে মাইলফলক।মুক্তিযুদ্ধের চেতনা পুনরুদ্ধার,সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা এবং এদেশের মানুষের ভাগ্যন্নোয়ন একই সুতায় গাঁথা।

শেখ হাসিনা জাতির পিতার যোগ্য উত্তরসূরি উল্লেখ করে তিনি বলেন,সারা বিশ্বে এখন তিনি অনুকরণীয় নেতৃত্ব। পিতার দেখানো পথে তিনি অসহায়,দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের জন্য নিরলস কাজ করছেন। শেখ হাসিনার উন্নয়নের সুবিধাভোগী সবাই উল্লেখ করে মন্ত্রী বলেন, দল-মতের নয়, তিনি মানুষের উন্নয়নে প্রাধান্য দেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যার দক্ষ নেতৃত্বে করোনা মহামারি মোকাবিলায় সফল হয়েছে বাংলাদেশ। এসময়ে দেশে খাদ্যের অভাব হয়নি, একজন মানুষও খাদ্যের অভাবে মারা যায়নি।

খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোসাম্মাৎ নাজমানারা খানুমের সভাপতিত্বে অনুষ্ঠানে খাদ্য অধিদপ্তেরর মহাপরিচালক শেখ মুজিবর রহমান, অতিরিক্ত মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন বক্তৃতা করেন।অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দেশের অব্যাহত মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে খাদ্যমন্ত্রী ২ শত জন দরিদ্র শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।