হত্যার ষড়যন্ত্রে সুশীল সমাজ: জাপা মহাসচিব

SHARE

bablu26জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলু বলেছেন, “সুশীল সমাজ মানুষ হত্যার ষড়যন্ত্র করছে। তারা টকশোতে গিয়ে গণতন্ত্রের কথা বলে, আর ভেতরে ভিন্ন পথে রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার চিন্তা করে।”

বৃহস্পতিবার দুপুরে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে একটি অনুষ্ঠানে তিনি একথা বলেন।

জিয়াউদ্দিন বাবলু বলেন, “সুশীল সমাজের নামধারী কিছু ব্যাক্তি সব বিষয়ে উপদেশ দেন। তাদের উপদেশ মেনে কাজ করলে দেশে গণতন্ত্র থাকবে না। তারা যেকোনো উপায়ে ক্ষমতায় যাওয়ার জন্যই বিশেষ একটি  গোষ্টির স্বার্থ হাসিল করতে কাজ করেন। তাদের দিয়ে দেশ ও দেশের মানুষের কোনো মঙ্গল হবে না। তাই তাদের কথায় কান দিয়ে লাভ নেই।”

জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য এম জসিম উদ্দিন রচিত ‘দ্যা আমেরিকান ড্রিম’ বইয়ের মোড়ক উন্মেচন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বইটির মোড়ক উন্মোচন করলেও বক্তব্য দেননি।

এর আগে সকালে এরশাদের বারিধারার বাসভবনে তার সঙ্গে সৌজন্যে স্বাক্ষাৎ করেন বাংলাদেশে নব নিযুক্ত চীনের রাষ্ট্রদূত মা মিংকিয়াং।

জাপা গেন্ডারিয়া ও সুত্রাপুর থানা কমিটি গঠন

এদিকে সারফুদ্দিন আহমেদ শিপুকে আহ্বায়ক ও ডা. শাহনাৎ সম্রাটকে সদস্য সচিব করে গেন্ডারিয়া থানা  জাতীয় পার্টির নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন শাহেদ হোসেন খান, আব্দুল কাদের তোতা মিয়া, মোয়াজ্জেম হোসেন, আব্দুল রাজ্জাক লাভলু, মো. গিয়াস উদ্দিন, মো. রিয়াজ উদ্দিন বাবু।

অন্যদিকে আবুল কালাম আজাদকে আহ্বায়ক ও মো: সেলিম কে সদস্য সচিব করে জাতীয় পার্টি সূত্রাপুর থানার নতুন কমিটি গঠন করেছেন। সুত্রাপুর থানা জাপার যুগ্ম আহ্বায়ক হচ্ছেন; হাজী মো. মকবুল, সৈয়দ  মোশারফ  হোসেন জাফরি, মো. নাসির উদ্দিন নেওয়াজ  ও নজরুল ইসলাম,  মো. জুয়েল, মো: কাউছার এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং জাতীয় পার্টি ঢাকা  মহানগর দক্ষিণ এর সদস্য সচিব জহিরুল আলম রুবেল আজ নতুন কমিটি অনুমোদর করেন।