অভিযানে তিতাসের ছয় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

SHARE

বাসাবাড়িতে অবৈধভাবে সংযোগ দেওয়া প্রায় ছয় হাজার পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গতকাল বুধবার মেট্রো ঢাকা বিপণন বিভাগ-৫ এর আওতাধীন ওয়েস্ট ধানমন্ডি এবং মেট্রো হাউজিং, বছিলা, মোহাম্মদপুর এলাকায় র‍্যাব ও পুলিশ সহযোগিতায় অবৈধ বিতরণ লাইন উচ্ছেদ অভিযান যৌথভাবে পরিচালনা করা হয়।

অভিযানের মধ্যে ওয়েস্ট ধানমন্ডি অংশে অবৈধ বিতরণ লাইনটির উত্সমুখ কর্তন করে ৪০০ ফুট লাইন অপসারণ করে প্রায় ১.৫ কি.মি. এলাকায় অবৈধ লাইনের গ্যাস সরবরাহ বন্ধ করা হয়েছে এবং মেট্রো হাউজিং অংশে অবৈধ বিতরণ লাইনটির উত্সমুখ কর্তন করে ১০০ ফুট লাইন অপসারণ করে প্রায় ১.০ কিলোমিটার এলাকার অবৈধ লাইনের গ্যাস সরবরাহ বন্ধ করা হয়েছে। এর মাধ্যমে প্রায় ছয় হাজার অবৈধ বার্ণারের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ বিষয়ে তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক আলী মো. আল মামুন কালের কণ্ঠকে বলেন, আমরা এখন খুব জোরালো ভূমিকা নিয়েছি। সরকারের পক্ষ থেকে খুব চাপ আচ্ছে। আমরা অবৈধ সংযোগগুলোকে উচ্ছেদ করতে চাচ্ছি। আমাদের অভিযান চলবে এবং সারা রাজধানীতে আমাদের ছয়টি জোন থেকে ৬ জন করে ৩৬টি টিম করে দিয়েছি। ঢাকার বাহিরেও আলাদা টিম করা হয়েছে। আগামী সপ্তাহ থেকে আরো জোরালোভাবে আমাদের অভিযান চলবে। তবে যে এলাকায় অভিযান করা হবে সেখানে ২-৩ দিন আগেই মাইকিং করে সতর্ক করে দেওয়া হবে।