সুনামগঞ্জে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন মেয়র

SHARE

করোনা ভাইরাসে ঘরবন্দি মানুষজনকে সুনামগঞ্জ পৌরসভার ১নং ও ৩নং ওয়ার্ডে ৪০০টি অসহায় পরিবারের মাঝে ৩য় দফায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পৌরসভার মেয়র নাদের বখত।
গতকাল সোমবার দুপুরে শহরের পৌরচত্বরে মোট ৪০০০টি অসহায় পরিবারের প্রতিজনকে ১০ কেজি চাল, আলোসহ খাদ্যসামগ্রী তুলে দেন মেয়র নাদের বখত।
এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইয়াসিন, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, মেয়রের ব্যক্তিগত সহকারী মো. আমীন ও স্বেচ্ছাসেবক আফজাল হোসেন প্রমূখ।
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন,বর্হিবিশ্বের এই করোনা মহামারীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।
এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সুনামগঞ্জ পৌরসভার নাগরিকদের জন্য তৃতীয় দফায় আজ ৪ শতাধিক কর্মহীন পরিবারের সবাইকে ১০ কেজি চাল ও ১ কেজি আলো দেয়া হচ্ছে।
তিনি পৌরবাসীর প্রতি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে সাবধানে নিজের এবং পরিবারের সবার নিরাপত্তা বজায় রেখে চলার আহবান জানান।