মালিবাগে বাবুর্চির মৃত্যু, করোনার গুজব

SHARE

রাজধানীর মালিবাগের একটি বাসায় রাজীব সরকার রাজু (৩২) নামে রেস্টুরেন্টের বাবুর্চির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মালিবাগ চৌধুরী পাড়ার ৩৮/বি নম্বর বাসার দ্বিতীয় তলার দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই বাসাই একাই থাকতেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় ঘটনাস্থলে ভীড় করে উৎসুক জনতা। মুহূর্তের মধ্যেই করোনায় মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে। তবে পুলিশ বলছে, মৃত ব্যক্তির করোনার কোনো উপসর্গ ছিলো বলে কেউ বলতে পারেনি। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মৃতের ভাগিনা মামুন হোসেন জানান, মৃত রাজুর বাবা গেন্ডারিয়ায় থাকেন। প্রেম করে বিয়ে করায় বাবার সঙ্গে সম্পর্ক ছিলো না রাজুর। মালিমাগের ওই বাসায় একাই থাকতেন তিনি। এক বন্ধুর সঙ্গে বার্গারের দোকান দেওয়ার পাশাপাশি স্থানীয় একটি রেস্টুরেন্টে বাবুর্চির কাজ করতেন। বুধবার রাতে তিনি কাজ শেষে বাসায় এসে স্ত্রীকে জানান, প্রচণ্ড পেটে ব্যাথা হচ্ছে। পরে তার স্ত্রী তাকে ঘুমিয়ে পড়তে বলে। এরপর আজ আর তাকে ফোন করে পাওয়া যাচ্ছিলো না। স্বজনরা পুলিশের সহায়তায় দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

রামপুরা থানার ওসি আবদুল কুদ্দুস ফকির বলেন, বুধবার রাতেও ওই ব্যক্তি প্রতিদিনের মতো খাবার খেয়ে সহকর্মীদের সঙ্গে ঘুরাফেরা করেছেন। ওই বাসায় তিনি একাই থাকতেন। কি কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদনন্ত রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। এক প্রশ্নের উত্তরে ওসি আরো বলেন, মৃতের সহকর্মীরা জানিয়েছে করোনার উপসর্গ যেমন জ্বর ঠান্ডা, সর্দি কোনোটাই ছিলো না রাজুর। ফলে করোনায় মৃত্যু হয়নি বলেই ধারনা করা যাচ্ছে। গুজব ছড়ানো হয়েছে।