যে ভিডিও শেয়ার করে প্রশংসায় ভাসছেন টেন্ডুলকার

SHARE

সোশ্যাল সাইটে শচীন টেন্ডুলকারের কোনো পোস্ট মানেই ভাইরাল হয়ে যাওয়া। এবার নতুন বছরের টুইটারে শচীন টেন্ডুলকারের শুভেচ্ছায় উচ্ছ্বসিত সোশ্যাল সাইট ব্যবহারকারীরা। নতুন দশক বিশ্বের সব শিশু এবং তাদের স্বপ্নপূরণের জন্য আদর্শ হোক, এমনই শুভেচ্ছা জানিয়েছেন শচীন। একইসঙ্গে নতুন বছরকে স্বাগত জানিয়ে মাস্টার ব্লাস্টারের অনবদ্য টুইটেও মুগ্ধ হয়েছেন তার ভক্তেরা।

নিজের টুইটার অ্যাকাউন্টে ছত্তিশগড়ের মাড্ডা রাম নামে এক শারিরীক প্রতিবন্ধী কিশোরের ভিডিও পোস্ট করেছেন শচীন টেন্ডুলকার। সেই ভিডিওতে ওই প্রতিবন্ধী কিশোরটিকে ব্যাট করতে দেখা যায়। অসাড় পা নিয়েও রান নেওয়ার ক্ষেত্রে মাড্ডা রামের ক্ষিপ্রতা ও মরিয়া ভাব দেখে শচীন তো মুগ্ধ হয়ে গেছেন। আর শচীনের দ্বারা এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন সোশ্যাল সাইট ব্যবহারকারীরারা। সমাজকে মাড্ডা রামের মতোই ইতিবাচক থাকার কথা জানিয়েছেন শচীন।

ভিডিওটি টুইটারে পোস্ট করে শচীন লিখেছেন, ‘আপনারা এই মাড্ডা রাম দেখছেন যে সে তার বন্ধুদের সাঙ্গে ক্রিকেট খেলছে। এই অনুপ্রেরণামূলক ভিডিও দিয়ে নতুন বছর শুরু করুন। এটি আমার হৃদয়কে ভরিয়ে দিয়েছে এবং আমি নিশ্চিত আপনাদেরও ভরে যাবে।’ এই টুইটে ভীষণ খুশি মাড্ডারাম বলেছেন, আমার বাবা কৃষক। আমি দুই বছর ধরে ক্রিকেট খেলছি। এভাবেই হামাগুড়ি দিয়ে রান নেই। এই ভিডিও শেয়ার করায় অনেক ধন্যবাদ। পোস্ট করা ক্লিপটি আরও অনেক প্রতিবন্ধী ব্যাক্তিদের জন্য অনুপ্রেরণামূলক হবে।’