প্রতিবেশী কিশোরীকে বাড়িতে ডেকে ধর্ষণ, বৃদ্ধ আটক

SHARE

দাদার সঙ্গেই বাড়িতে গিয়েছিল ১৪ বছর বয়সী কিশোরী। কিন্তু দাদা যে এ ধরনের ঘটনা ঘটাবে, তা একটুও টের পায়নি নাতনি। প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে।

প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৬১ বছরের ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে ভারতের মেমারি থানার পুলিশ। আটক শ্যামলাল প্রামাণিক মেমারি থানার রসুলপুরের নতুনরাস্তা এলাকার বাসিন্দা। গতকাল বুধবার ভোরে বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তাকে বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে বৃহস্পতিবার তাকে পকসো আদালতে তোলার নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম সোমনাথ দাস। সে অনুসারে আজে পকসো আদালতে তোলা হয় তাকে।

আর কিশোরীর মেডিকেল পরীক্ষা করিয়েছে পুলিশ। আটক বৃদ্ধেরও মেডিকেল পরীক্ষা এবং নাবালিকার গোপন জবানবন্দি নথিভুক্ত করার জন্য আবেদন জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। বৃদ্ধ এবং কিশোরীর ঘটনার সময় পরনের পোশাক জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ ওই কিশোরীকে বাড়িতে ডেকে পাঠায় বৃদ্ধ। তাকে দাদা বলে ডাকে কিশোরী। সরল বিশ্বাসে বৃদ্ধের বাড়িতে যায় কিশোরী। বাড়িতে নিয়ে গিয়ে বৃদ্ধ ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

বাড়ি ফিরে ঘটনার কথা মাকে জানায় কিশোরী। এরপর নাবালিকার মা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে যৌন হয়রানি (৩৫৪আইপিসি) ও পকসো অ্যাক্টের ৮ ধারায় মামলা করেছে পুলিশ।