বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু-কাশ্মীরের পুঞ্চ সেক্টর

SHARE

বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু-কাশ্মীরের পুঞ্চ এলাকা। বিস্ফোরণে এখন পর্যন্ত একজন সাধারণ মানুষ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

যদিও ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে সীমান্ত সংলগ্ন পুঞ্চ সেক্টরে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে সেনাবাহিনী এবং পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। বিস্ফোরণের পর থেকেই বিভিন্ন এলাকায় হাই অ্যালার্ট জারি করা হয়েছে। চালানো হচ্ছে তল্লাশি অভিযান।

আজ বর্ষশেষের রাত। সারা ভারত মেতে আছে উৎসবে। এই সময়কে পাখির চোখ করতে পারে পাকিস্তানি জঙ্গিরা বলে আগেই সেনাবাহিনীকে সতর্ক করা হয়। সে অনুসারে সীমান্তে কড়া নজর রাখছে সেনা-জওয়ানরা।

ব্যাপক ঠান্ডার মধ্যেই চলছে নজরদারি। এরই মধ্যেই প্রবল বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু-কাশ্মীরের পুঞ্চ সেক্টর। বিস্ফোরণের তীব্রতা তেমনটা না থাকায় বড়সড় ঘটনা এড়ানো গেছে বলেই বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে।

তবে ঘটনার পরই জম্মু-কাশ্মীরের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। আর কোথাও জঙ্গিরা কোনো ল্যান্ডমাইন পুঁতে রেখেছে কিনা, সেটাও দেখা হচ্ছে। একই সঙ্গে জঙ্গিরা কোনো জায়গায় লুকিয়ে রয়েছে কিনা সেটা জানতে বিভিন্ন জায়গায় চলছে তল্লাশি।