ম্যানহোলে মিলল প্রতিবন্ধী যুবকের গলিত লাশ

SHARE

রাজধানীর মিরপুরে এক সরকারি কলোনির ম্যানহোলে মো. রনি (২১) নামের এক প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ পাওয়া গেছে। গতকাল রবিবার সকালে মিরপুর থানার পুলিশ পাইকপাড়া পাঁচ নম্বর ‘ডি’ টাইপ সরকারি কোয়ার্টারের ম্যানহোল থেকে তাঁর লাশ উদ্ধার করে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, তিন ভাই এক বোনের মধ্যে রনি সবার বড়। তাঁর বাবার নাম মৃত জহির মিয়া। মায়ের নাম শুক্কুরী বেগম। তিনি মিরপুর মডেল স্কুলে ঝাড়ু দেওয়ার কাজ করেন। রাজধানীর কল্যাণপুর পোড়া বস্তিতে পরিবারের সঙ্গে থাকতেন রনি। তাঁর গ্রামের বাড়ি রাটখোলা জাজিরা শরীয়তপুরে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার এসআই রেজাউল করীম কালের কণ্ঠকে বলেন, “সকালে খবর পেয়ে পাইকপাড়া পাঁচ নম্বর ‘ডি’ টাইপ সরকারি কোয়ার্টারের ম্যানহোল থেকে রনির গলিত লাশ উদ্ধার করি। পরিবার জানিয়েছে তিনি গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন। তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন।”

নিহত রনির ভাই মো. আরিফ (১৮) বলেন, ‘আমি মাছ বিক্রি করে সংসারে টাকা দিই। মা স্কুলে ঝাড়ু দিয়ে যা পায় তা দিয়া সংসার চলতাছিল। আমার বড় ভাই প্রতিবন্ধী হওয়াতে সব সময় চিন্তায় থাকতে হইত। গত বুধবার থেইক্কা তার কোনো খবর পাইতাছিলাম না। আজকে (রবিবার) সকালে পুলিশ খবর দিলে গিয়ে দেখি ভাই আর নাই। কেমনে কী হইছে কিছু বুঝতাছি না।’