সাফাতের দেহরক্ষী রহমত কারাগারে

SHARE
২৪আওয়ার রিপোর্ট: রাজধানীর বনানীতে দ্য রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের পুত্র সাফাত আহমেদের দেহরক্ষী রহমত আলীকে ৩দিনের রিমান্ড শেষে আজ শনিবার কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন বিভাগের পরিদর্শক ইসমত আরা এমি আসামিকে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে হাজির করেন। আসামির ২য় দফা রিমান্ড চাওয়া হয়নি। আসামি পক্ষের আইনজীবী জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বনানীর দুই শিক্ষার্থী ধর্ষণ মামলায় সাফাতের গাড়ি চালক বিল্লাল হোসেন চারদিনের রিমান্ডে আছেন। মামলার দুই নম্বর আসামি নাইম আশরাফ ওরফে আবদুল হালিম সাত দিনের রিমান্ডে রয়েছেন। এর আগে ধর্ষণের কথা স্বীকার করে গত বৃহস্পতিবার সাফাত ও সাকিফ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী গণধর্ষণের শিকার হন। এ ঘটনায় ৬মে বনানী থানায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের পুত্র সাফাত আহমেদ, ই-মেকার্স বাংলাদেশের মালিক নাঈম আশরাফ ওরফে আব্দুল হালিম, রেগনাম গ্রুপের পরিচালক সাদমান সাকিফ, সাফাতের দেহরক্ষী রহমত আলী ও সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেনকে আসামি করে একজন ছাত্রী মামলা করেন। ১১ মে প্রধান আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেফতার করে পুলিশ। ১৫ মে রাতে র‌্যাব এবং ডিবির পৃথক অভিযানে গ্রেফতার হয়  গাড়ি চালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলী। গত বুধবার রাতে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেফতার হয় ধর্ষণ মামলার দুই নম্বর আসামি নাঈম আশরাফ ওরফে আব্দুল হালিম।