শেখ হাসিনা ইফতারের সময় রাজনৈতিক বক্তব্য দেন না

SHARE

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ইফতারের সময় রাজনৈতিক বক্তব্য দিয়ে রমজানের পবিত্রতা নষ্ট করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, “আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতারের সময় কোনো রাজনৈতিক বক্তব্য দেন না।”image_90759_0

বুধবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বন্দি দিবসে উপলক্ষে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

‘সব খুনি এক হয়েছে’ খালেদা জিয়ার এমন অভিযোগের তীব্র সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়াকে স্বামী হত্যাকারী, গণহত্যাকারী এবং দুষ্কৃতিকারীদের নেত্রী হিসেবে আখ্যায়িত করে পাল্টা অভিযোগ করেন।

হাছান মাহমুদ বলেন, “খালেদা জিয়া বলেছেন, সব খুনি নাকি এক হয়েছে। কিন্তু তার পাশেই বসে থাকেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাত খুনের হোতা শফিউল আলম প্রধান, একাত্তরের গণহত্যাকারী এবং সারাদেশে একযোগে বোমা হামলাকারী সেই দুষ্কৃতিকারী।”

বিএনপি নেত্রী আবারো এক এগারোর মতো বিশেষ পরিস্থিতি সৃষ্টির স্বপ্নে বিভোর এমন আশঙ্কা করে নেতাকর্মীদের শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান সাবেক এই পরিবশ ও বন মন্ত্রী।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিম এমপির সভাপতিত্বে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনকি সম্পাদক শাহে আলম মুরাদ, কার্যনির্বাহী সদস্য হেদায়েতুল ইসলাম স্বপন, আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার। সমাবেশ পরিচালনা করেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।