বিএনপি খণ্ড-বিখণ্ড হয়ে মুসলিম লীগের মতো হবে

SHARE

kamrulঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী নির্বাচনের আগেই বিএনপি খণ্ড-বিখণ্ড হয়ে মুসলিম লীগের মতো হয়ে যাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে জিয়া-বিএনপির উত্থান। একাত্তরের ঘাতকদের নিয়ে বিএনপি একটি ককটেল পার্টি। ষড়যন্ত্রের মধ্য দিয়ে যে দলটির জন্ম, এখনও দলটি ষড়যন্ত্র করছে।

জাতীয় প্রেস ক্লাবের হলরুমে বৃহস্পতিবার দুপুরে ‘জামায়াত-বিএনপির ষড়যন্ত্র ও জঙ্গিবাদী রাজনীতি প্রতিরোধে দেশবাসীর করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গমাতা পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, বিএনপি এখন ভারতের সঙ্গে বন্ধুত্ব করতে চায়। নাকে খত দিয়ে জামায়াতের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে চায়। কিন্তু ষড়যন্ত্রের রাজনীতির অস্তিত্ব বেশি দিন থাকে না।

খাদ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার সম্পর্কে বলতে চাই না। মোদি সাহেবের সঙ্গে খালেদা জিয়া সাক্ষাৎ করতে গেছেন, সেখানে মওদুদ সাহেবের মত সিনিয়র নেতা অনুপস্থিত। তারা ধ্বংসের দ্বারপ্রান্তে উপস্থিত। তারা বিলীন হয়ে যাবে। এতে কোনো সন্দেহ নেই।

তিনি বলেন, দীর্ঘদিন প্রেস ক্লাব স্বাধীনতাবিরোধীদের হাতে ছিল। মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকরা যেন ভোটার না হতে পারেন সেই জন্য তাদের উপর এমবার্গো’ আরোপ করা হয়েছিল। ভুল ভোটার তালিকাসহ অনেক কূটকৌশল অবলম্বন করেছিল। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি দীর্ঘদিন পর দায়িত্ব নেওয়ায় আমি তাদের অভিনন্দন জানাই। আমি বিশ্বাস করি একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রেস ক্লাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নির্বাচিত হবে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান, মুক্তিযোদ্ধা কাউন্সিলের নেতা শফিকুল বাহার মজুমদার টিপু প্রমুখ।