চাঁদাবাজির অভিযোগে এএসআই সানাউল হকের বিরুদ্ধে মামলা

SHARE

court26মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত ও চাঁদাবাজির অভিযোগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা এএসআই সানাউল হকের বিরুদ্ধে জেলার সিনিয়র জুড়িসিয়াল ম্যাজেস্ট্রিট (৩ নং) আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবারপাকুন্দিয়া উপজেলার ষাইটকাহন গ্রামের মুক্তিযোদ্ধা আবু আলীর স্ত্রী জুমেনা খাতুন মামলাটি দায়ের করেন। আদালত সূত্রে এ তথ্য জানা গেছে।

কিশোরগঞ্জের-৩ নং আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহম্মদ শাহাদাত হোসেন মামলাটি আমলে নিয়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসিকে আগামী ২৯ এপ্রিলের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে জানা যায়, আবু আলীর সঙ্গে প্রতিবেশী রাসেল মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে দেওয়ানি আদালতে মামলাও রয়েছে। এর জের ধরে প্রতিপক্ষের হয়ে পুলিশের এএসআই সানাউল হকসহ আরও চারজন কনস্টেবল গত রবিবার (২২ মার্চ) তার বাড়িতে যায়। এ সময় আবু আলী বাড়িতে ছিলেন না। এএসআই সানাউল বাড়িতে গিয়ে মুক্তিযোদ্ধাকে গালাগাল করতে থাকেন। এ সময় তার স্ত্রী জুমেনা খাতুন ও পুত্রবধূ লাকি আক্তার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে এএসআই সানাউল লাকি আক্তারকে লাঠি দিয়ে আঘাত করেন। যাওয়ার সময় তার মোবাইল নম্বর দিয়ে যান এবং ৫০ হাজার টাকা নিয়ে আবু আলীকে থানায় দেখা করার কথা বলে শাসিয়ে যান। টাকা না দিলে আবু আলীর বিরুদ্ধে মামলা দায়েরেরও হুমকি দেন।