বাংলাদেশের জয়ে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও খালেদার অভিনন্দন

SHARE

hamid khaledaবাংলাদেশ দল বিশ্বকাপ ক্রিকেটে স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬ উইকেটে জয়ী হওযায় অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিশ্বকাপে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ে এই বিজয় অর্জন করায় দলের খেলোয়াড়দের ধন্যবাদ জানান দেশের রাষ্ট্র ও সরকার প্রধান।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং জানায়, বাংলাদেশ ক্রিকেট দলের এ সাফল্যের জন্য ক্রিকেট ভক্ত প্রধানমন্ত্রী তার অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের খেলোয়ার, ম্যানেজার, কোচ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাগণকে বিশেষভাবে ধন্যবাদ জনিয়েছেন।

তিনি আশা করেন, বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপে বিজয়ের এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে। সকল বাধা অতিক্রম করে বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের লাল-সবুজের পতাকা সমুন্নত রাখবে। প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেটের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

নিউজিল্যান্ডের নেলসনে এই ম্যাচে স্কটল্যান্ডের দেওয়া ৩১৯ রানের টার্গেট তাড়া করে চার উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছায় টাইগাররা।

এছাড়া খালেদা জিয়ার বরাত দিয়ে তার প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, ‘বাংলাদেশ দলের বিজয়ে দেশের জনগণ যেভাবে আনন্দিত তেমনি ম্যাডমও আনন্দিত। তিনি বাংলাদেশের কোচ খেলোয়াড়সহ সকলকে এ জয়ের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানিয়েছেন।