দুঃস্থদের নিত্য পণ্য সামগ্রী দিলো উদ্যমী ফাউন্ডেশন

SHARE

করোনা পরিস্থিতির কারণে অভাবগ্রস্থ দুঃস্থ মানুষের কাছে ঢাকার বিভিন্ন স্থানে নিত্য পণ্যসামগ্রী বিতরণ করলো ঢাকার মহাখালীস্থ সামাজিক সংগঠন মহাখালি উদ্যমী ফাউন্ডেশন। গত রমজানের বিভিন্ন সময়ে এবং ঈদের আগে ও পরে তারা এই পণ্য বিতরণ করে। সংগঠনটির আহ্বায়ক এস এম সাব্বির আহমেদ বাপ্পী এই কার্যক্রম পরিচালনার সময়ে বলেন, দুঃস্থ মানুষকে যেন এই সময়ে ঘর থেকে বের হতে না হয় এবং খাবার কষ্ট যেন না করতে হয় তাই মানুষের প্রয়োজনীয় সকল নিত্য পণ্য তাদের কাছে পৌছে দিতে চাচ্ছেন।

এই কার্যক্রম পরিচালনার সময়ে সংগঠটির অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম আহ্বায়ক শাকিল আরেফিন, সদস্য খন্দকার শাহেদ ও জাহিদ রহমান। এছাড়াও এই কার্যক্রমে সংগঠনের সদস্যদের মধ্যে ছিলেন এস এম তানভির আহমেদ জনি, শাহ আলম, শহিদুল আলম মাসুম, নূর আলম সোহাগ, আনোয়ারউল্লাহ, বদরুদ্দোজা তারেক, রাজিউল হাসান, শহিদুল ইসলাম, শামসুজ্জামান, মজিবর আলী রাজু, পলাশ চন্দ্র দাস এবং মিজান খান রবিন।

সংগঠনের পক্ষে এর সদস্য এস এম তানভির আহমেদ জনি জানান তারা করোনা পরিস্থিতিতে দুঃস্থ মানুষের সহায়তায় এই কার্যক্রম নিয়মিত অব্যাহত রাখতে চান। অপর সদস্য শাহ আলম তার বক্তব্যে বলেন তারা চান তাদের এই সহায়তা নিতে যেন কেউ বিব্রত বোধ না করে তাই সহায়তা গ্রহীতাদের কারো ছবি তারা তুলবেন না। সংগঠনটির ওয়েবসাইট mohakhali.co।