‘হলিউড মুভি’র শুটিং দেখাবেন অনন্ত

SHARE

কিছুদিন আগে হলিউডের একটি সিনেমা’র শূটিং রাজধানীতে হয়ে গেছে। বুড়িগঙ্গা ব্রিজসহ ঢাকার বেশ কিছু গুরুত্বপূর্ণ এলাকায় সিনেমাটির অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। এ সিনেমার শুটিং সাংবাদিকদের দেখার সুযোগ হয়নি। শুটিং এতটাই গোপনীয়তার মধ্যে করা হয় যে, খুব কম সংখ্যক মানুষ তা দেখেছেন। ফলে হলিউডের সিনেমার শুটিং স্বচক্ষে দেখার সুযোগ সংবাদকর্মীসহ অনেকেরই হয়নি।

তবে আমাদের চিত্রনায়ক অনন্ত জলিল দিন-The Day নামে যে সিনেমাটি নির্মাণ করছেন, তা পুরোপুরি হলিউডের সিনেমার অ্যারেঞ্জম্যান্টে করা হচ্ছে বলে তিনি দাবি করছেন। আর ঐ ছবিটীর যে শুটিং দেখলে,আমন্ত্রিতরা হলিউডের সিনেমার শুটিং স্বচক্ষে দেখার অভিজ্ঞতা লাভ করবেন এবং শিহরিত হবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জলিল জানিয়েছেন।

অনন্ত জানান, ‘এক্সপেরিয়েন্সিং অব হলিউড মুভি শূটিং’। ইতোমধ্যে সিনেমাটির কিছু অংশের শূটিং ইরান ও আফগানিস্তান সীমান্তের দুর্গম এলাকায় অত্যন্ত ঝুঁকিপূর্ণভাবে হয়েছে। ঝুঁকিপূর্ণ এ শূটিং করতে গিয়ে তিনি মারাত্মক আহতও হয়েছেন। এখন সুস্থ হয়ে দেশে সিনেমাটির শুটিং করছেন। ইতোমধ্যে ইরান থেকে ১৮ জন বিশ্বমানের টেকনিশিয়ান ও কলাকুশলীল টিম বাংলাদেশে অবস্থান করছেন।

অনন্ত লিখেছেন, ব্যাপক অ্যারেঞ্জম্যান্ট এবং ভয়াবহ অ্যাকশন ও এক্সপ্লোসিভের রিয়েল ইফেক্ট নিয়ে সিনেমাটির শূটিং এখন ঢাকায় হচ্ছে। সম্প্রতি হেমায়েতপুরে অনন্ত জলিলের শিল্প পার্ক এলাকার কাছে ‘রিয়েল কার এক্সপ্লোশনে’র দৃশ্যের শুটিং করেছেন।

জানা গেছে, এ ধারাবাহিকতায় আগামী ৯ই এপ্রিল, সময় ১১ টায়, রাজধানীর স্কটিশ ভিলেজ, ডুমনি,খিলখেত ( বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরার ৩০০ ফিট থেকে পিংক সিটি হাউজিং এর পাশে) এলাকায় আরও দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্যের শুটিং করতে যাচ্ছেন ।

আমন্ত্রণ জানিয়ে অনন্ত জলিল বলেন, এই অ্যাকশন দৃশ্যে কী অ্যারেঞ্জম্যান্ট থাকবে, তা স্বচক্ষে দেখার জন্য আপনাদের আমি অনন্ত জলিল আমন্ত্রণ জানাচ্ছি আমার দৃঢ় বিশ্বাস, বাস্তবে আমার‘ দিন-The Day’ সিনেমার শূটিং দেখে আপনি হলিউডের সিনেমা দেখার অভিজ্ঞতা লাভ করবেন।