বঙ্গবন্ধুর সমাধিতে নতুন আইজিপির শ্রদ্ধা নিবেদন

SHARE

নবনিযুক্ত পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক তার দাযিত্ব গ্রহণের প্রথম দিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।index

বৃহস্পতিবার বিকালে সমাধিতে  শ্রদ্ধা নিবেদনের পর  সেখানে ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন। এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) জালাল উদ্দিন আহমেদ চৌধুরীর স্বাক্ষারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে আইজিপি বৃহস্পতিবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর তিনি রাজারবাগ পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান স্বাধীনতাযুদ্ধে আত্মদানকারী বীর পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান।

পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী, অতিরিক্ত আইজিপি (অর্থ ও উন্নয়ন) মো. আমির উদ্দিন, অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন) মো. মোখলেসুর রহমান, আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ এবং অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মো. মইনুর রহমান চৌধুরীসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।