হ্যাপির ধর্ষণ মামলায় আলামত ডিএনএ পরীক্ষার অনুমতি

SHARE

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জব্দ করা আলামতের ডিএনএ পরীক্ষার অনুমতি দিয়েছেন সিএমএম আদালত।image_112257_0

জব্দ করা আলামতে কোনো জৈব পদার্থ আছে কি-না তা ডিএনএ পরীক্ষার অনুমতির জন্য আদালতের কাছে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মাসুদ পারভেজ।

বুধবার শুনানি শেষে ওই আবেদন মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান।  মামলা সুষ্ঠু তদন্তের স্বার্থে ভিকটিমের উপস্থাপন করা এবং ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত আলামতে ভিকটিম কিংবা আসামির ডিএনএ-এর উপাদান বিদ্যমান আছে কি-না তা পরীক্ষা করা প্রয়োজন বলে তার আবেদনে বলেন।

আলমতে ডিএনএ পাওয়া গেলে পরবর্তী সময়ে মামলার ভিকটিম হ্যাপি ও রুবেলের ডিএনএ’র সঙ্গে তা মিলে কি-না এর জন্য পরবর্তী সময়ে ফের আদালতে আবেদন করা হবে।

এর আগে ধর্ষণের অভিযোগে গত ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর থানায় মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। মামলার অভিযোগে জানা যায়, বিয়ের কথা বলে রুবেল অভিনেত্রী হ্যাপীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তারা দীর্ঘদিন স্বামী-স্ত্রীর মতো বসবাস করতেন বলে মিডিয়ার কাছে দাবি করেছেন হ্যাপি। তিনি বলেন, কিন্তু যখনই বিয়ের জন্য চাপ দিতে থাকি তখনই সে (রুবেল) টালবাহানা করতে থাকে। পরবর্তী সময়ে রুবেল হ্যাপীর গায়েও রুবেল হাত তোলেন বলে মামলায় অভিযোগ করা হয়।

মামলার পর রাত সাড়ে ৭টার দিকে হ্যাপীকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয় এবং পরদিন ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়।