রাসেলের উদ্দেশ্য যখন ‘সুন্দরী স্ত্রীকে খুশি করা’

SHARE

চলতি আইপিএলের দ্বাদশ আসরে ধুন্ধুমার ব্যাটিং করে ‘হিরো’ বনে গেছেন আন্দ্রে রাসেল। দীর্ঘদিন পর সুযোগ পেয়েছেন উইন্ডিজের বিশ্বকাপ দলে। প্রতিটি ইনিংস খেলতে নামার আগে নাকি চাপ অনুভব করেন আন্দ্রে রাসেল। রবিবারও এর ব্যতিক্রম ছিল না। ম্যাচ শেষে স্ত্রী জেসিমের সঙ্গে কথা বলার সময়ে সেই রহস্যই ফাঁস করেছেন ‘বাহুবলী’ রাসেল।

মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে ওঠার পরে রাসেল ও জেসিম দাঁড়িয়ে পড়েন মাইক্রোফোন হাতে। তাদের কথোপকথনের সেই ভিডিও পোস্ট করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার পেইজে। ভিডিওতে দেখা যাচ্ছে, রাসেল তার স্ত্রীর উদ্দেশে বলছেন, ‘রবিবার রাতটা আমার কাছে স্পেশ্যাল ছিল। ব্যাট করতে নামার সময়ে আমি চাপ অনুভব করি। আমার একটাই উদ্দেশ্য থাকে, প্রতিটি ম্যাচে ভক্তদের মনোরঞ্জন করা এবং আমার সুন্দরী স্ত্রীকে খুশি করা।’

রাসেল ঝড় তুলেছেন তার অনুরাগীদের মনে। চলতি আইপিএলে ৫০টি ছক্কা মারা হয়ে গিয়েছে রাসেলের। তার স্ত্রী জেসিম কেমন উপভোগ করছেন? জেসিম বলেন, ‘আমি জানতাম তুমি ভালো খেলবে। কারণ ইডেনে এটাই শেষ ম্যাচ ছিল। তুমি যখন বিশাল সব ছক্কা হাঁকাচ্ছিলে, তখন এতটাই উত্তেজিত হয়ে পড়েছিলাম, মনে হচ্ছিল যেন হৃদপিণ্ডটাই বেরিয়ে আসবে।’ দিনশেষে অবশ্য টেনশন উধাও হয়ে গেছে জেসিমের মন থেকে। রাসেল হয়েছেন ম্যাচসেরা। তার থেকেও বড় ব্যাপার নাইট রাইডার্স এখনও প্লে অফের আশা জিইয়ে রেখেছে।