সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন: সভাপতি আবু আহমেদ সাধারণ সম্পাদক উজ্জল

SHARE

সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনে আবু আহমেদ ও উজ্জল প্যানেল জয়লাভ করেছে। দৈনিক কালের চিত্রের সম্পাদক আবু আহমেদ ২২ ভোট পেয়ে সভাপতি ও আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান উজ্জল ২৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রার্থী image_109059_0সভাপতি পদে সময় টিভির মমতাজ আহমেদ বাপী পেয়েছেন ২১ ভোট এবং সাধারণ সম্পাদক পদে সমকালের জেলা প্রতিনিধি এম. কামরুজ্জামান পান ১৯

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে উৎসবমূখর পরিবেশে নির্বাচনের ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেলে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি (ইনকিলাব) প্রাপ্ত ভোট ২৩, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুক্তিযোদ্ধা কালিদাস কর্মকার (দৈনিক জনতা) পেয়েছেন ২০ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম সরোয়ার (বণিক বার্তা) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মানবজমিনের ইয়ারব হোসেন পেয়েছেন ২১ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মনিরুল ইসলাম মনি (বাংলাদেশ প্রতিদিন) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নবরাজের সেলিম রেজা মুকুল পেয়েছেন ২১ ভোট। অর্থ সম্পাদক পদে ফারুক মাহাবুবুর রহমান ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লোকসমাজের শেখ মাসুদ হোসেন পেয়েছেন ২১ ভোট। সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে অসীম বরণ চক্রবর্তী (মানবকণ্ঠ) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজকালের খবরের এম জিললুর রহমান পেয়েছেন ২১ ভোট ও দপ্তর সম্পাদক পদে শহিদুল ইসলাম (জন্মভূমি) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহমেদ ময়না পেয়েছেন ২১ ভোট।

এছাড়া নির্বাহী সদস্য পদে খায়রুল বদিউজ্জামান (পত্রদূত) ২৩, কাজী জামাল উদ্দিন মামুন (আবাস) ২২, মো. আসাদুজ্জামান (বাংলাভিশন ও বাংলাদেশ সময়) ২২, মো. রবিউল ইসলাম (খবরপত্র) ২২ ও মোশারফ হোসেন (কালেরকণ্ঠ) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাবের ৪৩ জন সদস্য ভোটা দেন।

নির্বাচন কমিশনানের দায়িত্ব পালন করেন, সাতক্ষীরা জেলা প্রশাসনের সহকারী কমিশনার বিষ্ণুপদ পাল, জেলা প্রবেশন অফিসার কেএম ওবায়দুল্লাহ আল মাসুদ ও জেলা তথ্য অফিসার মো: সিরাজুল হক মল্লিক।- বিজ্ঞপ্তি