দুই বাংলার ছবিতে সোহমের নায়িকা মিষ্টি

SHARE

51930_Misty-Jannat20150509151105মিষ্টি হাসির নায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালে লাভ স্টেশন ছবি দিয়ে বাজিমাত করে আলোচনায় আসেন তিনি। শাহাদাত হোসেন লিটন পরিচালিত ছবিটিতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন বাপ্পী চৌধুরী।

সর্বশেষ মিষ্টি প্রশংসিত হয়েছেন নজরুল ইসলাম বাবু পরিচালিত চিনিবিবি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে। ওপার বাংলার জনপ্রিয় নায়ক দেবের খোকাবাবু ছবির সাথে লড়াই করে ব্যবাসয়িক সাফল্য পেয়েছে মিষ্টির ছবিটি। সেই ধারবাহিকতায় নির্মাতারা আগ্রহ দেখাচ্ছেন মিষ্টিকে নিয়ে।

এবার তিনি দুই বাংলার যৌথ প্রযোজনার ছবিতে কলকাতার নায়ক সোহমের সাথে জুটি বাঁধতে চলেছেন। সজল আহমেদের পরিচালনায় ছবিটির নাম ভালবেসে ছুঁয়ে দিলাম।

এ ছবিতে কাজ করা নিয়ে মিষ্টি বলেন, রোমান্টিক প্রেমের গল্প নিয়ে তৈরি হবে ছবিটি। একটি গান দিয়ে ছবিটির শুটিং শুরু হবে। আগামী ২৭ মে ভারত যাবার কথা রয়েছে। সেখানে কিছুদিন কাজ শেষে ব্যাংকক যাবো পুরো টিম। আশা করছি ভিন্ন আমেজের মৌলিক একটি উপভোগ্য চলচ্চিত্র হবে ভালবেসে ছুঁয়ে দিলাম। দর্শকদের অগ্রীম আমন্ত্রণ রইলো।

সোহমের সাথে প্রথমবারের মতো অভিনয় করা প্রসঙ্গে মিষ্টি বলেন, এই ছবি নিয়ে আমি অনেক আশাবাদী। এটিতে অনেক কিছুই প্রথম। যৌথ প্রযোজনায় আমার প্রথম ছবি। পাশাপাশি সোহমের সাথেও প্রথমবারের মতো কাজ করছি। সেইসাথে সোহম অভিনীত বাংলাদেশের প্রথম ছবিও এটাই হতে যাচ্ছে।

আর সোহম ওপার বাংলার খুবই জনপ্রিয় নায়ক। আশা করি তার সাথে আমার জুটি ভালো লাগবে দুই বাংলার দর্শকদের। আমি চেষ্টা করবো নিজের সেরাটুকু দিয়ে কাজ করতে।

মিষ্টি জানালেন, যৌথ প্রযোজনার এই ছবিটির বিভিন্ন লটের শুটিং বাংলাদেশ, ভারত, মালয়েশিয়া ও সিঙ্গাপুর এ চিত্রায়ন করা হবে।