এবার ঈদে বাংলার সঙ্গে হিন্দি গানও শোনাবেন মাহফুজুর রহমান

SHARE

সংগীতের প্রতি ভীষণ ভালোবাসা থেকেই সরাসরি এর সঙ্গে জড়িয়ে পড়েছেন বেসরকারি একটি টেলিভিশনের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে তারই চ্যানেলে প্রচার হয়ে আসছে একক সংগীতানুষ্ঠান। সেই ধারাবাহিকতায় এবারও আসছে ঈদে গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

এবার একটি নয়, দু’টি গানের আয়োজন নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। ঈদের দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচার হচ্ছে সংগীতানুষ্ঠান ‘তুমি শুধু আমারই থেকো’। এতে মোট গান থাকছে ১০টি। গানগুলোর সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

বাংলা গানের পাশাপাশি জনপ্রিয় কয়েকটি গজলও থাকছে এই অনুষ্ঠানে। এর মধ্যে রয়েছে মেরে মিতুয়া, ম্যায় জিস দিন, জানে কাহা, ম্যায় সায়ের তো নেহি এবং চিটঠি আয়ি হ্যায়।

এছাড়া ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘লেকে পেহেলা পেয়ার’। একক ও ডুয়েট হিন্দি গানে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এতে থাকছে দিল কিয়া কারে, মেরে মেহেবুব, রাজাকো রাণি সে পেয়ার, লেকে পেহেলা পেহেলা পেয়ার, বারিস মে তু, তুহি এ মুঝকো বাতাদে, ধীরে ধীরে সে, হামকো হামিসে, ম্যায় জিস দিন ভুলাদু এবং মিলে হো তুম হামকো শিরোনামের গানগুলো। এতে ড. মাহফুজুর রহমানের সঙ্গে সহশিল্পী হিসেবে রয়েছেন সামিয়া জাহান, নীলিমা, ভাবনা আহমেদ ও মারিয়া চৌধুরী।