বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে পৃথক দুটি কনসার্ট মঙ্গলবার

SHARE

বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে পৃথক দুটি কনসার্টের আয়োজন করা হয়েছে। একটি হবে বিচারপতি শাহাবুদ্দিন আহমদ পার্ক অ্যাম্ফিথিয়েটারে এবং অন্যটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি)।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেল ৩টায় ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’ শিরোনামে জবির বিজ্ঞান ভবনের প্রাঙ্গণে কনসার্টটি অনুষ্ঠিত হবে। আয়োজন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন। কনসার্টের টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা।

আর একই দিনে দুপুর ২টায় ‘রিশকা এইড কনসার্ট’ নামে রাজধানীর গুলশানে বিচারপতি শাহাবুদ্দিন আহমদ পার্ক অ্যাম্ফিথিয়েটারে অনুষ্ঠিত হবে আরেকটি কনসার্ট। এটির আয়োজনে রয়েছে ‘রিশকা কানেক্টস’। কনসার্টটি সবার জন্য উন্মুক্ত।

জবির কনসার্টে বিনা পারশ্রমিকে গান গাইবে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, ওউনড, আপেক্ষিক, চাঁদের গাড়ি, অ্যাভার্স অফ বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, শেফার্ড, এ কে রাহুল এ্যান্ড ব্ল্যাক জ্যাং ব্যান্ডদল।

অন্যদিকে, শাহাবুদ্দিন আহমদ পার্কে বিনা পারিশ্রমিকে গাইবে অ্যাভয়েড রাফা, আর্বোভাইরাস, আফটারম্যাথ, ওউনড, কনক্লুশন, ড্যাডস ইন দা পার্ক, অ্যানজেল নূর, এ কে রাহুল এ্যান্ড ব্ল্যাক জ্যাং ব্যান্ডদল।

জানা গেছে, যত দ্রুত সম্ভব বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোই এই কনসার্টের মুখ্য উদ্দেশ্য। সেই লক্ষ্যে আয়োজকদের পক্ষ থেকে অনুদানে উৎসাহিত করা হচ্ছে দর্শকদের।