এলিয়েনের সঙ্গে কথপোকথনের দাবি নাসার বিজ্ঞানীর

SHARE

maclelendমহাকাশে রয়েছে ৯ ফুট উচ্চতার এলিয়েন। এমনকি মহাকাশযাত্রীর সঙ্গে কথা বলতেও দেখা গেছে সেই এলিয়েনকে। এমন আশ্চর্য্যজনক ঘটনার কথা জানালেন খোদ নাসা’র অভিজ্ঞ মহাকাশযাত্রী কার্ক ম্যাকলেলেন্ড।
২০০৮ সালের ২৯ জুলাই কার্ক ম্যাকলেলেন্ড ‘স্টারগেট ক্রনিকাল’ নামের একটি ওয়েবসাইটে প্রথম ভিনগ্রহীদের নিয়ে এই চাঞ্চল্যকর তথ্যটি প্রকাশ করেছিলেন। ওই ওয়েবসাইটে তিনি দাবি করেছিলেন, মহাকশ ভ্রমনের সময় কেনেডি স্পেস সেন্টারে তিনি ৮ – ৯ ফুটের এলিয়েন দেখেছেন। এলিয়েনের বিবরণে তিনি বলেছেন, দুটি হাত, দুটি পা ,দুটি পায়ের তালু,দুটি হাতপাঞ্জা সবই ছিল ওই এলিয়েনের। দেহের সাথে সঙ্গতিপূর্ণ মাথাও ছিল এলিয়েনের। ওয়েবসাইটে তিনি আরও বলেন, এলিয়েনটি দুই পায়ের ওপর দাড়িয়ে মার্কিন মহাকশযাত্রীর সাথে কথা বলছিল। তাঁর দাবি, প্রায় ১ মিনিট ৭ সেকেন্ড কথোপকথন হয় তাদের মধ্যে।

৩৫ বছর নাসা’য় কমর্রত ছিলেন কার্ক ম্যাকলেলেন্ড। এপোলো মিশনের অন্যতম সদস্য ম্যাকলেলেন্ড মনে করেন, এলিয়েনরা মানুষের সাথে বসবাস করেন। পৃথিবীতেই রয়েছে এলিয়েনরা।

এই চাঞ্চল্যকর তথ্যের পর নাসা ওই ওয়েবসাইট টি বাজেয়াপ্ত করেছে। নাসা থেকে বলা হয়, এটা একপ্রকারের চক্রান্ত । এলিয়েনদের সাথে মহাকাশযাত্রীদের কথপোকথনের কোনও সঠিক প্রমান এখনও পাওয়া যায়নি। এই তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন।