নাটক ছাড়ার কারণ জানালেন স্পর্শিয়া

SHARE

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার শেষ নাটক ছিলো ‘শ্যাওলা’। কিন্তু এরপর সময়ের আবর্তনে প্রায় পাঁচ বছর আর কোনও নাটকে কাজ করেননি। কদিন আগেই ওটিটি প্লাটফর্মে মুক্তি পায় স্পর্শিয়ার নতুন ওয়েব ফিল্ম ‘ছক- দ্য মেজ’।

এদিকে কেন তাকে আর নাটকে দর্শকরা পাচ্ছে না সেই বিষয়ে জানিয়েছেন এই অভিনেত্রী নিজের ভাবনার কথা। নাটকে কাজ না করা প্রসঙ্গে স্পর্শিয়া জানিয়েছেন, আসলে বলতে পারেন আমি নাটক ছেড়েছি অসন্তুষ্টি থেকেই। এরপর সিনেমার ব্যাপারে আমার আগ্রহ তৈরি হয়েছে। তাই এখন সিনেমায় নিয়মিত কাজ করছি।

এদিকে নিজের জীবনের বিশেষ কেও প্রসঙ্গে স্পর্শিয়ার সোজাসাফটা জানিয়েছেন, সকাল থেকে সন্ধ্যা টানা শুটিং এ ব্যস্ত থাকি। আর এই সময়ে আমি ফোন ব্যবহার করি না। দেখা গেছে যারা সারাদিনে ফোন দিয়েছে শুটিং শেষে তাদের সবাইকে কল ব্যাক করি। সেখানে বিশেষ মানুষ তো অবশ্যই থাকবে! কিন্তু সেটি আমার মা, বোন কিংবা বন্ধুবান্ধব। কিন্তু বিশেষ মানুষটা যে প্রেমিক সেটি সত্যে নয়!

নিজের বর্তমান কাজ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেছেন, আমি অনেক দিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে দূরে আছি। দেখা যায় আমি সারাদিন বাসায় আমার রুমে কম্পিউটারে কাজ নিয়ে ব্যস্ত থাকি। এ জন্যই হয়তো কিছুটা অসামাজিক হয়ে গেছি। আবার সামাজিক হওয়ার চেষ্টায় আছি।

বিয়ের দুই বছরের মাথায় ভাঙ্গে মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সংসার। ২০১৭ সালের ২১ আগস্ট কাজী অফিসে তাদের ডিভোর্স হয়। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। এর দুই দিন পর ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।