আওয়ামী লীগ নেতার ছেলেকে পিটিয়ে হত্যা

SHARE

chapaiচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাজন আলী রকি (১৫) নামে এক আওয়ামী লীগ নেতার ছেলেকে বিএনপি-জামায়াত কর্মীরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করা পাওয়া গেছে।

শনিবার ভোর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত রাজন হচ্ছে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা গ্রামের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীনের ছেলে এবং বাবুপুর উজিরপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটল খান অভিযোগ করেন, গত বৃহস্পতিবার যৌথ অভিযান শুরু হলে সেই অভিযান দেখতে যায় রাজন আলী রকি। পরে যৌথবাহিনী জামায়াত-বিএনপির ২৫ জনকে গ্রেফতার করে। এতে জামায়াত-বিএনপি কর্মীরা সন্দেহ করে যে রাজন তাদের বাড়ি চিনিয়ে দিয়েছে। একপর্যায়ে যৌথবাহিনী অভিযান শেষ করলে ওইদিন দুপুরে শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড়ে রাজনকে একা পেয়ে জামায়াত-বিএনপি’র সন্ত্রাসীরা বেধরক মারপিট করে ও ব্যাপক নির্যাতন চালায়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। শুক্রবার বিকালে তার অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে শনিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় রাজন মারা যায়।

নিহত রাজনের পিতা রুহুল আমীন অভিযোগ করেন, তার ছেলেকে এলাকার চিহ্নিত জামায়াত-বিএনপির ক্যাডাররা হত্যা করেছে এবং মৃত্যুর আগে তার ছেলে হত্যাকারীদের নাম বলে গেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি ময়নুল ইসলাম জানান, এঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।