নারায়ণগঞ্জে দুটি যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানে আগুন

SHARE

narayonganj mapনারায়ণগঞ্জে অবরোধ চলাকালে সোমবার রাতে নগরের উকিলপাড়া দুটি যাত্রীবাহী উৎসব পরিবহনের বাস ও একটি কাভার্ডভ্যানের গতিরোধ করে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে বাস দুটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে। কাভার্ডভ্যানের আংশিক পুড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সাড়ে রাত ৮টার দিকে নগরীর উকিলপাড়া এলাকাতে উৎসব পরিবহনের দুটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১-১৫৮৫) ও (ঢাকা মেট্রো ব ১৪-০৪২০) এবং একটি কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো ড-১১-১৯২৮) গতিরোধ করে দুর্বৃত্তরা। ওই সময়ে দুর্বৃত্তরা গাড়ি তিনটিতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এতে করে বাস দুটির বেশীরভাগ অংশ পুড়ে যায়। কাভার্ডভ্যানটির আংশিক পুড়ে গেছে। মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে। যাত্রীরা দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে রোববার রাতে নগরের চারারগোপ এলাকায় উৎসব পরিবহনের যে বাসটিতে (ঢাকা মেট্রো ব ১৪-০৪২০) আগুন দেয়া হয়েছিল সোমবার রাতে সেই বাসটি আবারো আগুনের শিকার হয়েছে। রোববার রাতে আগুনে বাসটির আংশিক ক্ষতি হয়েছিল।