বান্দরবানে ৬৬ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

SHARE

বান্দরবানের ৬৬ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনার মাধ্যমে গায়ের চাদর উপহার দিলো জেলা আওয়ামী লীগ। শহরের মুক্ত মঞ্চে শুক্রবার বিকেলে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সংবর্ধনা দেয়া হয়।image_111668_0

এর আগে মুক্তিযোদ্ধাদের নিয়ে শহরে একটি বিজয় শোভাযাত্রা বের করা হয়। এতে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যবর্গ ছাড়াও জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। লাল সবুজের বিজয়ের পতাকা হাতে নিয়ে মুক্তিযোদ্ধারা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

বান্দরবান জেলা পরিষদের চেয়রম্যান ক্যশৈহ্লা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের নেতা শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মুক্তিযোদ্ধাদের মধ্যে থেকে বক্তব্য রাখেন ক্যাপ্টেন (অব:) তারু মিয়া, সাধন চন্দ্র দাশ, মুস্তাফিজুর রহমান।

এছাড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের সদস্য কাজি মুজিবুর রহমান, যুগ্ম সম্পাদক লক্ষি পদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত দাশ প্রমুখ।

এছাড়া জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা এতে বক্তব্য রাখেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের সম্মাননায় প্রত্যেককে গায়ের চাদর উপহার দেয়া হয়। মুক্তিযোদ্ধারা সংবর্ধনা পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন।