রুবেলের ক্যারিয়ারের ক্ষতি চান না চিত্র নায়িকা হ্যাপি

SHARE

happy rজাতীয় ক্রিকেট দলের পেসার রুবেলকে অন্ধের মতো ভালোবেসে প্রতারিত হয়েছেন দাবি করে চিত্র নায়িকা হ্যাপি জানান, তিনি রুবেলের ক্যারিয়ারের ক্ষতি চান না। তিনি চান, তার মতো আর কোন মেয়েকে যেন কষ্ট পেতে না হয়।

রবিবার রাতে ঢাকা এফএমএ রেডিওতে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে শ্রোতাদের উদ্দেশে তাদের প্রেমের আদ্যোপান্ত জানান হ্যাপী। তিনি জানান, আমরা হাজব্যান্ডের ওয়াইফের মতো ছিলাম। এক সাথে রাত কাটিয়েছি। শপিং করেছি। ডেটিং করেছি। রবিবার রাত সাড়ে ১০টায় শুরু হওয়া ঢাকা এফএম-এর লাইভ অনুষ্ঠানে প্রায় আড়াই ঘন্টা যাবত ক্রিকেটার রুবেলের সাথে তার প্রেমের সম্পর্কের বর্ণনা দেন হ্যাপী।

মামলা দায়ের করার পর রুবেলের সাথে কথা বলা প্রায় বন্ধ। রেডিও থেকে রুবেলের সাথে যোগাযোগ করা হলে ‘তোমার সাথে আমার ব্রেক আপ’ বলেছিলেন ক্রিকেটার রুবেল। উত্তরে চিত্রনায়িকা হ্যাপি বললেন, ‘কেন? হঠাৎ এমন কথা বলছ কেন?’ একথার পর আর কথা বাড়াননি রুবেল।

হ্যাপি তার সম্পর্কের খুটিনাটি বর্ননা দিয়ে বলেন, রুবেল আমাকে পেতে কত ভনিতাই না করেছে। রাস্তায় একা একা বসে থেকেছে। বাসার সামনে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছে। তার বাসায় দিনের পর দিন দুজনে একসাথে সময় কাটিয়েছি। অন্তরঙ্গ মুহুর্তে দুজনে স্বামী স্ত্রীর মতো থেকেছি।

হ্যাপী জানান, হ্যাপী জানান, তাকে এড়িয়ে অন্য মেয়েদের সঙ্গে ফেসবুকে যোগাযোগ করতেন রুবেল। নয় মাসের সম্পর্কে অনেকবার প্রতারণার আশ্রয় নিয়েছেন রুবেল।

হ্যাপি রুবেলের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে ‘ঘোর’ অভিহিত করেন। সারা দিন, সারা ক্ষণ রুবেলের চিন্তায় মগ্ন থাকলেও রুবেল অন্য মেয়েকে ফুসলিয়ে সম্পর্ক তৈরি করে- এ কথাও বলেছেন হ্যাপি।