বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ!

SHARE

ম্যাচের বাকী আরও ৪১ দিন। তার আগেই ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড বছরের সবচেয়ে বড় ক্রিকেট যুদ্ধের প্রস্তুতিতে মেতে উঠেছে। ১৬ জুন এখানেই বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। ম্যানচেস্টারেই ২৬ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে ভারত। কিন্তু ক্রিকেট ল্যাঙ্কাশায়ারের বক্তব্য অনুযায়ী ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। টিকিট ছাড়ার ৪৮ ঘণ্টার মধ্যেই বিশ্বের সেরা ক্রিকেট যুদ্ধের ম্যাচের সব টিকিট শেষ হয়ে গেছে।

জানা গেছে, এসব টিকিটের বেশিরভাগ চাহিদা এসেছে ভারত থেকে। ভারত থেকেই এই ম্যাচের টিকিটের খোঁজ করা হয়েছে সব থেকে বেশি। ক্রিকেট ল্যাঙ্কাশায়ারের কর্পোরেট সেলস ও বিজনেস উন্নয়ন ব্যবস্থাপক ড্যান হোয়াইটহেডের বিশ্বাস, ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা ছাপিয়ে যাবে ভারত-ইংল্যান্ড ম্যাচকেও।

এক বিবৃতিতে ড্যান হোয়াইটহেড বলেন, ‘এটি অবশ্যই বড় কিছু হতে চলেছে। গত বছর ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে খেলেছিল ভারত। সেটি ছিল একটি দারুন দিন এবং গ্যালারিতে মূলত ছিলেন ভারতীয়রা। স্টেডিয়াম ভারতের রঙে ভরে উঠেছিল এবং ভারত আর্মির চিৎকারে মেতে উঠেছিল। যাতে একটি দারুন পরিবেশ তৈরি হয়েছিল। ভারত-পাকিস্তান ম্যাচে আরও বেশি কিছু হতে চলেছে।’

যারা এখনও টিকিট কেটে উঠতে পারেননি তাদের জন্য সুখবর শুনিয়েছেন হোয়াইটহেড। তিনি বলেন, ‘বিপুল চাহিদার কারণে, আমরা বেশ কিছু প্যাকেজের ব্যবস্থা করেছি এবং এই মুহূর্তে আমাদের কাছে কেবলমাত্র ২০০ প্যাকেজ পড়ে রয়েছে। যারা এখনও এই দুর্দান্ত মুহূর্তের সাক্ষী থাকতে চান তারা এর জন্য আবেদন জানাতে পারেন।’

আইএএনএসের খবর অনুযায়ী, ভারত-পাকিস্তান ম্যাচের আগের দিন ভারত আর্মি একটু অনুষ্ঠানের আয়োজন করেছে। যেখানে পাঞ্জাবি গায়ক গুরু রনধাওয়াকে গাইতে দেখা যাবে। বিশ্বকাপে এখনও পাকিস্তানের বিপক্ষে ভারতের জয়ের রেকর্ড ১০০ শতাংশ। তবে এই বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের গুরুত্বই আলাদা। সম্প্রতি কাশ্মীর হামলা ইস্যুকে কেন্দ্র করে দুই দেশের উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতির প্রভাবে সমর্থকদের মাঝেও ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।