হিন্দু রীতিতে বিয়ে করলেন শারমিন দিপু ও নাদিম শ্রাবণ

SHARE

বাংলাদেশের জনপ্রিয় ফোকশিল্পী শারমিন দিপু ও মিউজিসিয়ান নাদিম শ্রাবণ হঠাৎ করেই হিন্দু রীতিতে বিয়ে করেছেন। ইদানিং শারমিন দিপু ও নাদিম শ্রাবণ এর ফেইসবুক আইডিতে বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়ে গেছে। তারা দুজন ছবির ক্যাপশনে লিখেছেন ” না বলেই হঠাৎ করে বিয়ে করে ফেললাম”। আর তাতেই নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। কেউ কেউ লিখেছেন না বলে বিয়ে করতেই পারে, তবে হিন্দু রীতিতে কেন?

দুজন-ই যার যার জায়গাতে সফল। আর এই সফলতাকে আরো বেশি স্বর্ণ-শিখড়ে পৌছাতেই তৈরি করেছেন নতুন মিউজিক ভিডিও। মিছে তুমি ভালোবাসো শিরোনাম গানটির মিউজিক ভিডিওর প্রয়োজনেই তারা দুজন হিন্দু রীতিতে বিয়ে করেছেন। সম্পূর্ন রোমান্টিক ঘরনার গানটির কথা লিখেছেন এটিএন লাইফস্টাইল ম্যাগাজিন এর সম্পাদক ইমারত হোসেন, সুর ও সঙ্গীত করেছেন নাদিম শ্রাবন এবং গানটিতে কন্ঠ দিয়েছেন নাদিম শ্রাবণ ও শারমিন দিপু।

মিউজিক ভিডিও টিতে মডেল হয়েছেন তারা নিজেরাই। শারমিন দিপু বলেছেন আমি গানটি নিয়ে খুবই আশাবাদী, গানটির কথা, সুর মেকিং সবকিছু খুবই সুন্দর হইছে এবং আমরা সবাই খুব পরিশ্রম করে কাজটি করেছি। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন কেকে। এই ঈদেই রিলিজ দেওয়া হবে মিছে তুমি ভালোবাসো শিরোনাম গানিটির মিউজিক ভিডিও।