নতুনের ভিড়ে আরও একজন টিনা

SHARE

Tina picপ্রতিতিনিয়ত মিডিয়াতে আসছে অসংখ্য নতুন মুখ। আবার অবহেলা, অযতেœ হারিয়ে যাচ্ছে এদের অনেকেই। খুব কম সংখ্যক অভিনেতা বা অভিনেত্রী আছেন যারা নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন এ অঙ্গনে। প্রত্যেকের জীবনে নানা স্বপ্ন থাকে। কিন্তুু খুব কম মানুষের জীবনেই স্বপ্নের বাস্তবায়ন ঘটে।

ইট-সিমেন্টের শহর ঢাকাতেই জন্ম টিনার। টিনার  একটাই চাওয়া একজন সফল অভিনেত্রী হবার। আর এই চাওয়াটাকে বাস্তবে রূপ দিতে মুক্তাঙ্গন কালচারাল একাডেমিতে নিয়মিত প্রশিক্ষন নিচ্ছেন। টিনা ছোটবেলা থেকে স্বপ্ন দেখতেন ভালো অভিনেত্রী হওয়ার। এস.এস.সি পাশ করার পর বর্তমানে এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্রী। এরই মধ্যে কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন, যা ইন্ডিয়ার চ্যানেল স্টার গোল্ড সহ নানা চ্যানেলে প্রচারিত হচ্ছে। এছাড়া ইমারত হোসেন ইমু ও শাহরিয়ার লালন এর স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র স্লামডগ এ সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটি বাংলাদেশসহ ২৭টি দেশে মুক্তি পাবে। ছোট পর্দা এবং বড় পর্দা দুই জায়গাতেই কাজ করার ইচ্ছে রয়েছে, টিনার একটাই চাওয়া ভালো মানের কাজ করা সেটা যে মাধ্যমেই হোক। অধ্যায়নরত অবস্থায় টিনা উপলদ্ধি করেছেন দেশের কৃষ্টি কালচার ভবিষ্যৎ প্রজন্মের মাঝে তুলে ধরার উত্তম পথ হচ্ছে অভিনয়। শত বাঁধা অতিক্রম করে মিডিয়াতে নিজেকে প্রতিষ্ঠা করাই টিনার মূল লক্ষ্য।