যে চ্যানেলে দেখা যাবে ত্রিদেশীয় সিরিজ

SHARE

২৪আওয়ার ক্রীড়া ডেস্ক :   আগামী জুনে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হবে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি। ওই টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে মে মাসে আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ডের পাশাপাশি অংশ নেবে নিউজিল্যান্ড।
ত্রিদেশীয় সিরিজের সূচি ঠিক করে ফেলেছে ক্রিকেট আয়ারল্যান্ড। প্রথম ম্যাচে আগামী ১২ মে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।
১৪ মে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড। ১৭ মে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ১৯ মে আয়ারল্যান্ডের সঙ্গে খেলবে বাংলাদেশ। ২১ মে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। আর ২৪ মে শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

সবগুলো ম্যাচ ডাবলিনে বাংলাদেশ সময় বিকাল পৌনে ৪টায় শুরু হবে। ম্যাচগুলো সরাসরি দেখাবে বেসরকারি টেলিভিশন মাছরাঙা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ইংল্যান্ডের মাটিতে পা রাখবে মাশরাফি বাহিনী। সেখানে পৌঁছে সাসেক্সে দশ দিনের অনুশীলন ক্যাম্পে যোগ দেবেন টাইগাররা। এর মাঝে স্থানীয় দুই দলের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে মাশরাফির দল।

আগামী ১২-২৪ মে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় সিরিজ। আর ১-১৮ জুন ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে কঠিন গ্রুপে রয়েছে বাংলাদেশ। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও স্বাগতিক ইংল্যান্ড রয়েছে এই গ্রুপে।