জহির খান বিয়ে করছেন বলিউড অভিনেত্রী সাগরিকাকে

SHARE
২৪আওয়ার ক্রীড়া ডেস্ক :   শাহরুখ খানের ‘চ্যাক দে ইন্ডিয়া’ ছবির অন্যতম অভিনেত্রী সাগরিকা গাটগেকে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকা জহির খান। সোমবার বাগদান আংটি বদল করেন দুই ভূবনের দুই বাসিন্দা। বাগদানের খবর নিজেদের ভেরিফাইড টুইটারে শেয়ার করেছেন জহির ও সাগরিকা।
টুইটারে একটি ছবি শেয়ার দিয়ে দিল্লি ডেয়ারডেভিল অধিনায়ক জহির খান লেখেন, ‘কখনোই স্ত্রীর পছন্দ নিয়ে হাসাহাসি করবেন না। আপনি তো তার পছন্দেরই একজন। আর গোটা জীবনের অংশ। বাগদান সাগরিকা গাটগে।’

Never laugh at your wife’s choices. You are one of them !!! Partners for life. @sagarikavghatge

অপরদিকে সাগরিকা গাটগেও টুইট করে জানিয়েছেন এই আনন্দের খবর। সাগরিকা লিখেছেন, ‘সারা জীবনের সঙ্গী।’
জহির খান চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ডেয়ারডেভিলসের নেতৃত্ব দিচ্ছেন। যদিও দিল্লির পয়েন্ট টেবিলে অবস্থান ভালো নয়, তবে নিজের বোলিংয়ে দারুণ ছন্দে আছেন জহির খান। ৩৮ বছর বয়সী দিল্লির এই পেসার গেল ম্যাচে আইপিএলে তার উইকেটের সেঞ্চুরি পূর্ণ করেছেন। ৯৫টি ম্যাচ খেলে ১০০ উইকেট নিয়েছেন তিনি। গতবারও দিল্লির অধিনায়কত্ব পালন করেছিলেন তিনি।
২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানান ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। ২০১১ সালের আইসিসি বিশ্বকাপ বিজয়ী ভারতীয় দলের অন্যতম কারিগর ছিলেন জহির খান।
অন্যদিকে ২০০৭ সালে বলিউড বাদশা খ্যাত শাহরুখ খানের সাথে ‘চ্যাক দে ইন্ডিয়া’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাগরিকা গাটগে। এরপর তিনি অনেক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তবে বেশ কিছুদিন যাবৎ চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। চাক দে ইন্ডিয়া সিনেমাতেও একজন ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন সাগরিকা।