ভারতের পরবর্তী রাষ্ট্রপতি রজনীকান্ত!

SHARE

২৪আওয়ার বিনোদন ডেস্ক :  ভারতের পরবর্তী রাষ্টপতি পদে চলচ্চিত্র তারকা রজনীকান্তকে দেখা যাবে বলে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, রাষ্ট্রপতি পদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পছন্দের প্রার্থী হলেন এই তামিল সুপার স্টার।

রাষ্ট্রপতি পদে একটা সময় এপিজে আবদুল কালামকে সামনে এনে অটলবিহারী বাজপেয়ী সরকার যেভাবে চমক দিয়েছিলেন, একই ভাবে রজনীকান্তকে প্রার্থী করে তেমনই চমক দিতে চাইছেন নরেন্দ্র মোদী।

রাষ্ট্রপতি পদে এল কে আডবানি ও মুরলিমনোহর যোশীর নাম শুরুতে শোনা গেলেও, বাবরি মসজিস ধ্বংসের মামলায় সম্প্রতি সুপ্রিম কোর্ট এই দু-জনের বিরুদ্ধে বিচার শুরু করার নির্দেশ দেওয়ার পরেই, স্বাভাবিক কারণে তাদের নাম বাদ পড়েছে।

কয়েক মাস আগে বিগ-বি অমিতাভ বচ্চনের নামও রাষ্ট্রপতি পদে আলোচনায় এসেছিল। কিন্তু পানামা পেপার মামলার কারণে বিগ-বি’ও বিজেপির পছন্দের তালিকা থেকে বাদ পড়েছেন।

ভারতীয় পত্রিকা এই সময়ে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, দ্বিতীয়বারের মেয়াদে প্রণব মুখার্জিকে রাষ্ট্রপতি পদে চাইছে না বিজেপি। আবার তাদের পছন্দের প্রার্থীকে রাষ্ট্রপতি করতে গেলে AIADMK-র সমর্থন জরুরি। এমতাবস্থায় রজনীকান্তকেই তারা যোগ্য প্রার্থী হিসেবে মনে করছেন।

বিজেপির বক্তব্য, সর্বদলীয় প্রার্থী হিসেবেই রাষ্ট্রপতি পদে মনোনীত হতে পারেন তামিল এই সুপারস্টার। কারণ, তার বিরুদ্ধে কোনও রকম বিতর্ক নেই। রাজনীতি থেকেও সে অর্থে দূরে থেকেছেন। ফলে, রজনীকে যদি বিজেপি প্রার্থী করে, কোনও দলই তাতে আপত্তি করবে না বলে মনে করছে শাসকদল। এমনকী এক্ষেত্রে AIADMK-র সমর্থন পেতেও সমস্যা হবে না।