রাজ্যপালের সঙ্গে দেখা করতে কলকাতায় আমির

SHARE

anirসাফল্যের সব রেকর্ড ভেঙে বুধবার পশ্চিমবঙ্গে আমির খান।রাজ্যপাল এমকে নারায়নের সঙ্গে দেখা করবেন ।

ধুম থ্রি-র অভাবনীয় সাফল্যের পর বুধবার বিকালে কলকাতায় আসছেন আমির খান। বাণিজ্যিকভাবে বলিউডের সবচেয়ে সফল সিনেমার নায়ক কিছুটা নিঃশব্দেই কলকাতায় আসছেন। রাজ্যপাল এমকে নারায়ণনের সঙ্গে দেখা করার কথা আমিরের।
মঙ্গলবার দেশটিতে সরকারিভাবে ঘোষিত হয় বক্স অফিসে সর্বকালের সফল ছবি এখন আমির খানের ধুম থ্রি। এত বড় একটা সাফল্যের পরদিনই কলকাতায় আমিরি সফর একটা আলাদা উন্মাদনা তৈরি করেছে।
গতকালই সব রেকর্ড ভেঙে এবার নিজের রেকর্ড ভাঙে ধুম থ্রি। পাঁচশো কোটি পেরিয়ে যায় আমির-ক্যাটরিনার ধুম। হিসেব বলছে ২০ ডিসেম্বর মুক্তি পাওয়ার পর থেকে এখনও পর্যন্ত সারা বিশ্বে ধুম থ্রি-র আয়ের পরিমান ৫০১.৩৫ কোটি। সোমবার যশরাজ ফিল্মসের পক্ষে ঘোষনা করা হয়েছে এটি।
বিবৃতিতে বলা হয়েছে, ধুম থ্রি ভারত ও বিশ্বের বাজারে ইতিহাস রচনা করেছে। প্রথম ভারতীয় ছবি হিসেবে বিশ্বের বাজারে ৫০০ কোটির ব্যবসা করেছে ধুম থ্রি। ভারতে ধুম থ্রি-র সংগ্রহ ৩৫১.২৯ কোটি, সারা বিশ্বে ১৫০.০৬ কোটি। এখনও জার্মানি, পেরু, রোমানিয়া, জাপান, রাশিয়া ও তুরস্কে মুক্তি পাবে ধুম থ্রি।

 

আদিত্য চোপড়া প্রযোজিত, বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ধুম সিরিজের তৃতীয় ছবিতে রয়েছেন আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন ও উদয় চোপড়া।