খালেদার আমলে আরও কতো যে নাটক দেখবো!

SHARE

nasim30সালাহউদ্দিন আহমেদকে তো পাওয়া গেছে। তিনি নাকি এখন ঘুরে বেড়াচ্ছেন। এ নিয়ে কতো যে নাটক হলো। খালেদা জিয়ার আমলে আরও কতো যে নাটক দেখবো, তার কোনো শেষ নেই।

বুধবার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটরে) আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

এ সময় ৬০০ গরীব রোগীর বিনামূল্যে পা সংযোজন ক্যাম্পের উদ্বোধন করেন তিনি।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী বিএনপির ‘নিখোঁজ’ যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের প্রসঙ্গ তুলে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা শুধু সালাহউদ্দিনকে নিয়ে পড়ে আছে। তারা অলওয়েজ বিজি উইথ সালাহউদ্দিন।

তারা শুধু কে হারিয়ে গেল, কাকে খুঁজে পাওয়া গেল, এসব নিয়েই ব্যস্ত। কিন্তু সালাহউদ্দিনকে তো পাওয়া গেছে। এবার তাকে দেখানো বন্ধ করুন। এখন একটু ভালো ভালো খবর, আশবাদী খবর প্রচার করুন।

নাসিম বলেন, খালেদা জিয়ার আরও কতো যে নাটক দেখতে হবে, তার শেষ নেই। এভাবে চলতে থাকলে তো আসাদুজ্জামান নূরের খানা বন্ধ হয়ে যাবে। কারণ, তার নাটক আর কেউ দেখবে না। এ মন্তব্যের পর উপস্থিত সবাই হাসিতে ফেটে পড়েন।

বিএনপির ‘নিখোঁজ’ যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ ভারতের মেঘালয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে নিজেই তার স্ত্রীকে মঙ্গলবার ফোনে জানিয়েছেন। গত ১০ মার্চ থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এরপর স্বাস্থ্যমন্ত্রী ডাক্তারদের উদ্দেশ্যে বলেন, আপনারা তো সন্ধ্যায় চেম্বারে বসতেই পারেন। গরীব রোগীদের আরেকটু বেশি সেবা দেওয়ার জন্য বিকেলে আউটডোর খোলা রাখেন। একটু বাড়তি সেবা দেন।

ভারতের ভগবান মহাবীর বিকলাঙ্গ সহায়তা সমিতির সহযোগিতায় এ ক্যাম্পের আয়োজন করে বাংলাদেশ অর্থোপেডিক সমিতি। গত ৭ মে এটি শুরু হয়েছে, যা শেষ হবে ২৪ মে।

নিটরের পরিচালক ডা. ইকবার কাভীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ভারতের ডেপুটি হাইকমিশনার সন্দ্বীপ চট্টপাধ্যায়, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক দ্বীন মোহাম্মদ নুরুল হক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, মহাসচিব অধ্যাপক এম. ইকবাল আর্সেলানসহ বাংলাদেশ অর্থোপেডিক সমিতির নেতারা।