নেশাতুর বলি-গ্ল্যামগার্লদের সাতকাহন

SHARE

glamarআলোর রোশনাই, মন মাতানো গান, বন্ধু-বান্ধব, আড্ডার আসরে মাঝে হাতে রঙিন পানি। জন্মদিন হোক আর বিয়ে আসর সব জায়গায় এখন এই পানির অবাধ গতি। তবে একটু-আধটু নয় অনেক আছে যাদের রাতে সূর্য, চোখে সরষের ফুল না দেখলে নেশাটা নাকি ঠিক জমে ওঠে না। আজ রইল এমন কয়েকজন নেশায় বুঁদ বলিউড নায়িকার কাহিনি।

জয়া বচ্চন: আগে নাকি প্রায়ই পার্টিতে দেখা যেত জয়াকে নেশা করতে যদিও এখন সেটা দেখা যায় না। তবে গুঞ্জন আছে প্রকাশ্যে নয় আড়ালে নেশা করেন জয়া বচ্চন।

কঙ্গনা সেনশর্মা: বঙ্গ এই তনয়াকে প্রায়ই নেশায় বুঁদ হয়ে নাইট ক্লাবের বাইরে দেখা যায়। এমনকি অনেক সময় দেখা গিয়েছে, নিজের পায়ের ঠিক করে দাঁড়াতে পারছেন না তিনি নিতে হচ্ছে অন্যের সাহায্য।

মনীশা কৈরালা: নেশার কবলে পুরোপুরি ডুবে থাকতেন এই নায়িকা। প্রতিদিন সন্ধ্যা হওয়ার পর তার নাকি নেশাটা মাস্ট। তবে আপাতত এই সব থেকে দূরে আছেন তিনি কারণ অবশ্যাই তার শারীরিক অবস্থা।

সুস্মিতা সেন: নেশা করতে কোনো অংশে কম যায় না এই সুন্দরী। পার্টি থেকে শুরু পরে নাইট ক্লাব নেশায় বুঁদ সুস্মিতার ছবি এসেছে প্রকাশ্যে।

রাখি গুলজার: একটু আধটু নয় বেশ নেশা করেন এই নায়িকা। শুধু পার্টিতে কিংবা ক্লাবে নয় বাড়িতেও এই ব্যবস্থা রেখেছেন। তবে শোনা যায় স্বামীর সঙ্গে বিচ্ছেদ্যের পর বদ-অভ্যাসের শিকার হয়েছিলেন তিনি।

আলিয়া ভাট: আলিয়ায় বন্ধুদের হাতে গুনে বলা প্রায় অসম্ভব। আর বন্ধুদের সঙ্গে দেখা মানেই পার্টি আর পার্টি মানেই চলে মদের ফোয়াড়া। তাই প্রতি পার্টিতে নেশায় বুঁদ আলিয়া।

সোনম কাপুর: ধূমপান করাটা পছন্দ নয় এই নায়িকার। তবে সব পার্টিতেই নেশায় চূর হতে দেখা গিয়েছে এই নায়িকাকে।